বৃহস্পতিবার-২৩শে মে, ২০১৯ ইং-৯ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:০৩
ঈদযাত্রায় ট্রেনের দ্বিতীয় দিনের টিকিট বিক্রি চলছে চালে চাপা ধান! কুষ্টিয়ায় মায়ের কবরের পাশে চিরশায়িত হবেন খালিদ হোসেন সম্পর্ক নিয়ে শঙ্কা নেই, ভারতের নতুন সরকারের নীতির দিকে দৃষ্টি ঢাকার ব্যবসায়ীদের সঙ্গে পরামর্শ করে বাজেট তৈরি করুন বিধ্বংসী জয়ে ফের ক্ষমতার পথে হিন্দুত্ববাদী বিজেপি পশ্চিমবঙ্গে তৃণমূল ও বিজেপির হাড্ডাহাড্ডি লড়াই

সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত: আহত ১

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: দিনাজপুরের খানসামায় মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রাফিউজ্জামান ওরফে রিবু (১৮) নামে এক মোটরসাইকেল চালক ঘটনাস্থলেই নিহত এবং আরোহী মিজানুর রহমান (১৮) গুরুতর আহত হয়েছে। আহত মিজানুরকে রমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ সড়ক দূর্ঘটনাটি গতকাল শনিবার দুপুর আনুমানিক সোয়া ১টায় উপজেলার আঙ্গারপাড়া ইউনিয়নের পানধোয়ারঘাটের সন্নিকটে মুন্সিপাড়া নামকস্থানে ঘটেছে।
নিহত রিবু উপজেলার গোয়ালডিহি ইউনিয়নের নিকাহ্ রেজিষ্ট্রার ও হাজিপাড়ার আতিকুল ইসলামের ছেলে এবং ইছামতি ডিগ্রি কলেজের এইচএসসি ১ম বর্ষের শিক্ষার্থী।

জানা গেছে, এসময় রিবু তার প্রতিবেশী চাচা মিজানুরকে সাথে নিয়ে মোটরসাইকেল যোগে উপজেলার পাকেরহাটে যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই রিবু নিহত হয় এবং মিজানুর গুরুতর আহত হয়। এসময় স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স (পাকেরহাট) নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডা. সামসুদ্দোহা মুকুল রিবুকে মৃত বলে ঘোষণা করেন।

মাথায় প্রচন্ড আঘাতে প্রচুর রক্তক্ষরণ হওয়ায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে বলে তিনি জানান। গুরুতর আহত মিজানুরকে রমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সূত্র : এবিনিউজ

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ