মঙ্গলবার-২৩শে জুলাই, ২০১৯ ইং-৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৮:১৬
ছেলে ধরা আতংক গুজব থেকে সচেতনতা বাড়াতে শহর জুড়ে পুলিশের মাইকিং।। লালপুরে ওয়ালিয়া তরুণ সমাজের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বড়পুকুরিয়া কয়লাখনির দুর্নীতির দায়ে দুদুকের চার্জশিট দাখিল ॥ ডোমারে আরসিসি রাস্তা নির্মানের দাবীতে মানববন্ধন। কলাপাড়ায় পুকুরে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু।। গোবিন্দগঞ্জে বাঁধ ভেঙ্গে নতুন নতুন এলাকা প্লাবিত শৈলকুপায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার!

স্বরূপকাঠীর  শাইনিং স্টার কিন্ডার গার্টেনে ডিজিটাল মাল্টি মিডিয়া শুভ উদ্ধোধন  

সুমন খান স্বরুপকাঠী প্রতিনিধিঃ
   নেছারাবাদ  (স্বরূপকাঠিতে)উপজেলার ইন্দেরহাট বন্দরের ঐতিহ্যবাহী  শাইনিং স্টার কিন্ডার গার্টেনে নুতন প্রজন্মের জন্য   ইতিহাস সৃষ্টি করলো। গত সোমবার নিজ মিলনায়তনে ঝাকঝমক পরিবেশে নব যুগের নব সূচনা করেন শাইনিং স্টার  । ডিজিটাল যুগে প্রবেশ করে  কোমল মতি ছেলে মেয়েদের কাছে উন্নয়নের নব দিগন্তের    ইতিহাস   সৃষ্টি করলো  শাইনিং স্টার কিন্ডার গার্টেন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে কোমলমতি শিশুদেরও ঝুড়ি মেলা ভার। এদিকে মাল্টিমিডিয়া শ্রেনী কক্ষে ডিজিটাল পদ্ধতিতে পাঠদান সত্যি সত্যিই চমক সৃষ্টি করলো ইন্দেরহাটের শাইনিং স্টার কিন্ডার গার্টেন। গত সোমবারের অনুষ্ঠানে পাঠদানের শুভ উদ্বোধন ও হাসিনা বেগম শিক্ষা কল্যাণ ট্রাস্টের বৃত্তি বিতরণের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি নেছারাবাদ উপজেলার নির্বাহী কর্মকর্তা সরকার আবদুল্লাহ আল মামুন বাবু। এ সময়ে  সাবেক সংসদ ও প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও  বর্তমান    সভাপতি অধ্যক্ষ শাহ আলমও শুভ উদ্বোধনী অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপজেলা নির্বাহি কর্মকর্তা বর্তমান প্রজন্মের জন্য বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। কোমলমতি শিশুদের জন্য মাল্টিমিডিয়া শ্রেনী কক্ষে ডিজিটাল পদ্ধতিতে পাঠদান সত্যি সত্যিই চমক। অপর দিকে প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা জনপ্রিয় নেতা ও আদর্শের প্রতিক সাবেক সংসদ শাহ আলম বলেন,  সরকারের ডিজিটাল পদ্ধতিতে পাঠদান ছাত্রছাত্রী সহ স্থানীয় সকল অভিভাবকদের মন জয় করেছে। আধুনিক যুগে ডিজিটাল পদ্ধতিতে পাঠদান সরকারের বড় চমকও বটে।
                  এদিকে অনুষ্ঠানে চমৎকার বক্তব্য তুলে ধরেন  প্রতিষ্ঠানের অধ্যক্ষ মোঃ শাহ আলম বাহাদুর সহ সোহাগদল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃ রশিদ ও মোঃ জাকির হোসেন প্রমুখ। অনুষ্ঠানের ২য় পর্বে  মেধাবী ও অস্বচ্ছল ছাত্র ছাত্রীদের   মধ্যে ট্রাস্টের বৃত্তির টাকা বিতরণ করেন উপস্থিত অতিথিবৃন্দুরা। সোমবারের অনুষ্ঠানে প্রতিষ্ঠানের সকল ছাত্রছাত্রী সহ অভিবাবক, পরিচালনা পর্ষদের সদস্য মন্ডলী  ও শিক্ষক মন্ডলীরা উপস্থিত ছিলেন। সর্বশেষ পর্যায়ে দোয়া মাহফিল ও তবারক বিতরণ করা হয় উপস্থিত সকল মেহমান সহ ছাত্র ছাত্রীদের মাঝে। এসময়ে  জেলা ও স্থানীয় বহু   মিডিয়া কর্মীরাও উপস্থিত ছিলেন।
আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ