রবিবার-২৬শে মে, ২০১৯ ইং-১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:২৮
আধুনিক হবে পার্বতীপুর রেল জংশন-রেল পথ মন্ত্রী সারা দেশেই সড়ক, রেল, নৌ ও বিমানবন্দর নির্মাণের কাজ চলছে : প্রধানমন্ত্রী গাইবান্ধা কারাগারে আসামি নিখোঁজ-উদ্ধারের ঘটনায় তদন্তে কমিটি আন্তনগর ‘পঞ্চগড় এক্সপ্রেস’ ট্রেন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দ্বিতীয় মেঘনা ও দ্বিতীয় গোমতী সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বসুন্ধরায় বাইতুল জান্নাত জামে মসজিদ উদ্বোধন চার সমুদ্রবন্দরে ৩, নদীবন্দরে ২ নম্বর সংকেত

স্নাতক পাসেই চাকরি দেবে নাভানা ফার্মাসিউটিক্যাল

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: জনবল নিয়োগ দেবে নাভানা ফার্মাসিউটিক্যাল। প্রতিষ্ঠানটি এসআর টেরিটরি মার্কেটিং অফিসার(এসটিএমও)/টেরিটোরি মার্কেটিং অফিসার(টিএমও) পদে নিয়োগ দেবে। নির্বাচিত প্রার্থীদের বাংলাদেশের যেকোনো জায়গায় নিয়োগ দেওয়া হবে।

পদের নাম

এসআর টেরিটোরি মার্কেটিং অফিসার(এসটিএমও)/টেরিটোরি মার্কেটিং অফিসার(টিএমও)

যোগ্যতা

যেকোনো বিভাগ থেকে স্নাতক/স্নাতকোত্তর পাস করা প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে মাধ্যমিক পর্যন্ত বিজ্ঞান বিভাগ থাকতে হবে। এমপিও/মেডিকেল রিপ্রেজেন্টেটিভ পদে অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীরা অগ্রাধিকার পাবেন। অনূর্ধ্ব ৩০ বছর পর্যন্ত আবেদন করা যাবে।

বেতন-ভাতা

বেতন আলোচনা সাপেক্ষে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের সদ্য তোলা দুই কপি পার্সপোর্ট সাইজের ছবিসহ জীবনবৃত্তান্ত ও প্রয়োজনীয় সব কাগজপত্র সঙ্গে নিয়ে বিজ্ঞপ্তিতে প্রকাশিত ঠিকানায় যেতে হবে সকাল ১০টা থেকে বিকেল ৪টার মধ্যে।

আবেদনের সময়সীমা

আবেদন করা যাবে আগামী ২৬ নভেম্বর-২০১৮ পর্যন্ত।

সূত্র : বিডিজবস

বিস্তারিত বিজ্ঞপ্তিতে

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ