শুক্রবার-২৪শে মে, ২০১৯ ইং-১০ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:৫০
মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে দিনাজপুর রাজবাটি আদর্শ মানব কল্যান সংঘের গ্রাহক সমাবেশ ও ইফতার অনুষ্ঠিত শুল্ক বৃদ্ধির ফলে হিলি স্থলবন্দর দিয়ে চাল আমদানি বন্ধ মোদিকে অভিনন্দন শেখ হাসিনার অবশেষে কাল হচ্ছে প্রথম ধাপের প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা ফ্লাইওভার ও আন্ডারপাস উদ্বোধনে উত্তরের ঈদযাত্রা নিরাপদ হবে : সেতুমন্ত্রী মাদকসহ কারারী ও জেল সুপারের ড্রাইভার আটক

স্নাতক পাসেই চাকরির সুযোগ কাজী ফার্মসে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে অ্যাগ্রো ইন্ডাস্ট্রিয়াল গ্রুপ কাজী ফার্মস গ্রুপ। প্রতিষ্ঠানটিতে ‘ডিরেক্ট ম্যানেজার/ম্যানেজার(ইন্টার্ন অডিট)’ পদে নিয়োগ দেওয়া হবে।

পদের নাম

ডিরেক্ট ম্যানেজার/ম্যানেজার (ইন্টার্ন অডিট)।

যোগ্যতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে ম্যানেজমেন্ট বা অ্যাকাউন্টিং বিষয়ে এমবিএ পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পূর্ববর্তী কোনো প্রতিষ্ঠানে কাজ করার ন্যূনতম পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। সঙ্গে প্রার্থীর মাইক্রোসফট অফিসে কাজের দক্ষতা থাকা প্রয়োজন। প্রার্থীদের মুন্সীগঞ্জে কাজ করার আগ্রহ থাকতে হবে।

বেতনভাতা

বেতন আলোচনা সাপেক্ষে। এ ছাড়া অন্যান সুযোগ-সুবিধা প্রদান করা হবে।

আবেদন প্রক্রিয়া

প্রার্থীরা সদ্যতোলা রঙিন ছবিসহ জীবনবৃত্তান্ত ই-মেইল করতে পারেন (jobs@kazifarms.com) এই ঠিকানায় অথবা প্রার্থীরা বিডিজবস অনলাইনের মাধ্যমেও করতে পারেন।

আবেদনের সময়

আগ্রহী প্রার্থীরা আগামী ২৮ মার্চ, ২০১৯ পর্যন্ত আবেদন করতে পারবেন।

সূত্র : বিডিজবস

বিস্তারিত বিজ্ঞপ্তিতে

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ