রবিবার-২১শে জুলাই, ২০১৯ ইং-৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:২৪
পঞ্চগড়ে মাদক বিরোধী শোভাযাত্রা পাঁচবিবিতে চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে ভাইয়ের মৃত্যু পঞ্চগড়ে ১০ দিনব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন পর্যায়ক্রমে সব অবৈধ দখলদার উচ্ছেদ করা হবে -হবিগঞ্জে পানি সম্পদ প্রতিমন্ত্রী জলঢকায় ফলদ বৃক্ষমেলার সমাপ্ত ও বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরন ডোমারের সন্তান বন্ধন জেনেটিকস্ লিঃ এর পরিচালক আনোয়ারের সাথে থাইল্যান্ড কোম্পানী সমঝোতা ও বানিজ্য চুক্তি স্বাক্ষর। মোকামতলায় পুলিশের বিশেষ অভিযানে বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার, আটক ৩

স্কুলছাত্রের মরদেহ উদ্ধার দেবীদ্বারে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: কুমিল্লার দেবীদ্বার উপজেলার বরকামতা গ্রামের কালি মন্দিরের পাশে মাটিচাপা অবস্থায় জয় চন্দ্র ঘোষ (১৫) নামের এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত ৯ জানুয়ারি থেকে সে নিখোঁজ ছিল।

স্থানীয়রা জানান, বুধবার সকাল সোয়া ৮টায় পথচারীরা বরকামতা কালিমন্দিরের পাশে মাটি চাপা দেওয়া লাশের হাত দেখতে পান। স্থানীয় ইউপি সদস্য মো. জাকির হোসেন বিষয়টি থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেন। পরে নিহতের স্বজনেরা লাশটি নিখোঁজ জয় চন্দ্রের বলে শনাক্ত করেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, জয়চন্দ্র ঘোষ উপজেলার নবিয়াবাদ গ্রামের অমর চন্দ্র ঘোষের ছেলে। সে চান্দিনা পাইলট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র ছিল। জয় চন্দ্র গত ৯ জানুয়ারি সকাল ১০টার দিকে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুজি করে না পেয়ে ১৪ জানুয়ারি দেবীদ্বার থানায় সাধারণ ডায়েরি করেন তার স্বজনরা।

এ ব্যাপারে দেবীদ্বার থানার ওসি মো. জহিরুল আনোয়ার বলেন, ‘আমরা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছি। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।সূ ত্র:কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

চট্রগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ