বুধবার-১৭ই জুলাই, ২০১৯ ইং-২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৪২
চিরিরবন্দরে এইচএসসি পরীক্ষায় ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা রাণীরবন্দর তাঁত বোর্ডের পিয়নের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ডোমারে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন। মুক্তিযোদ্ধা ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের জন্য সরকার সার্বিক সহায়তা অব্যাহত রেখেছে – আ,ক,ম মোজাম্মেল হক—এমপি শৈলকুপায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে সংবাদ সম্মেলন সৈয়দপুরে মৎস অফিসের সংবাদ সম্মেলন সৈয়দপুরে ছয় কলেজ থেকে জিপিএ ৫ পেয়েছে ৪৩২ জন

স্কুলছাত্রের আত্মহত্যা মায়ের ওপর অভিমান করে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: মায়ের মোবাইলে আসা উপবৃত্তির টাকা চেয়ে না পেয়ে অভিমানে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে স্কুলছাত্র মো. কবির হাওলাদার (১২)। রবিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে উপজেলার ধানসাগর ইউনিয়নের দক্ষিণ বাধাল গ্রামে এ ঘটনা ঘটে। ঢাকায় কর্মরত ইমারত শ্রমিক মো. ওবায়দুল হাওলাদারের ছেলে কবির বাধাল আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র।

মা নাছিমা বেগম জানান, তার মোবাইলে ছেলের উপবৃত্তির ৩০০ টাকা আসে। দুপুরে স্কুল থেকে এসে ওই টাকা মোবাইল থেকে বের করে দেওয়ার জন্য বললে তিনি তা দেননি। এ সময় পার্শ্ববর্তী গ্রামে তার এক আত্মীয়ের মৃত্যুর খবর এলে কবিরকে বাড়িতে রেখে পরিবারের সবাই সেখানে চলে যায়। এই ফাঁকে তার ছেলে টাকা না পাওয়ার ক্ষোভে-অভিমানে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

স্থানীয় ইউপি সদস্য আসাদুজ্জামান স্বপন জানান, বিকেলে সাড়ে পাঁচটার দিকে কবিরের এক প্রতিবেশী সহপাঠী ডাকাডাকি করে কোনো সাড়া না পেয়ে ঘরে ঢুকে তাকে ঝুলন্ত অবস্থা দেখে আশপাশের লোকজনকে খবর দেয়। পরে তিনি এবং প্রতিবেশী আত্মীয়রা কবিরকে নামিয়ে সন্ধ্যা ৬টার দিকে হামপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শরণখোলা থানার ওসি দিলীপ কুমার সরকার জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। খোঁজ-খবর নিয়ে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে। সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ