শুক্রবার-২১শে জুন, ২০১৯ ইং-৭ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:০২
ছাতকের গোবিন্দগঞ্জবাসীর সংহতি মানববন্ধন নাবিক কর্মীরহাত হাসপাতালের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা শিবির অনুষ্ঠিত মির্জাপুরে ৫৮টি কয়লা তৈরির কারখানা গুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত সরকারি কর্মকর্তারা জনগনের সঠিক সেবা না দিলে আইনগত ব্যবস্থা ……… দুদক মহা-পরিচালক ডোমারে মসজিদের ইমাম স্ত্রী সন্তান রেখে অষ্টম শ্রেনীর ছাত্রীকে নিয়ে উধাও, থানায় মামলা। সৈয়দপুরে চার পরিবারকে মেয়রের অনুদান প্রদান পার্বতীপুরে বাল্যবিবাহ বিষয়ক গণশুনানি অনুষ্ঠিত

সৈয়দপুর পৌরসভার বৃত্তি পরীক্ষার সনদপত্র ও চেক বিতরণ অনুষ্ঠিত

মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ঃ নীলফামারীর সৈয়দপুর পৌরসভা কর্তৃক আয়োজিত প্রাথমিক ও জুনিয়র বৃত্তি পরীক্ষা ২০১৮ এর বৃত্তিপ্রাপ্তদের সনদপত্র ও চেক বিতরণ করা হয়েছে। ২১ মে মঙ্গলবার দুপুর ২টায় পৌরসভা সড়কের আদিবা কনভেনশন হলে এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম গোলাম কিবরিয়া।
পৌরসভার মেয়র অধ্যক্ষ মো: আমজাদ হোসেন সরকারের সভাপতিত্বে সনদপত্র ও চেক প্রদান পূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন অনুষ্ঠানের বিশেষ অতিথি সৈয়দপুর উপজেলা শিক্ষা অফিসার শাহজাহান আলী মন্ডল, সৈয়দপুর কারিগরী মহাবিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক উপাধ্যক্ষ আবু রায়হান আল বেরুনী, সৈয়দপুর মহিলা মহাবিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সাবিনা সালাম, সৈয়দপুর লায়ন্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো: নজরুল ইসলাম খান কিশোর, সৈয়দপুরের ঐতিহ্যবাহী ও সুনামধন্য প্রাচীন শিক্ষা প্রতিষ্ঠান সৈয়দপুর পাইলট বালক উচ্চ বিদ্যালয় (বাংলা হাইস্কুল) এর প্রধান শিক্ষক মো: আনোয়ারুল ইসলাম, সৈয়দপুর প্রেসকাবের সভাপতি সাকির হোসেন বাদল।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা পরিষদ সদস্য ও কামারপুুকুর কলেজের সাবেক অধ্যক্ষ মো: আব্দুল গফুর সরকার, প্রাক্তন প্রাথমিক বিদ্যালয় শিক্ষক হাবিবুর রহমান, সৈয়দপুর কলেজের সাবেক উপাধ্যক্ষ মনসুর আলীসহ শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, সহকারী শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ও শিক্ষার্থী এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ।
এছাড়া পুড়ো অনুষ্ঠান ও পৌর বৃত্তি কার্যক্রম বাস্তবায়নে সার্বিক সহযোগিতা করেন পৌর প্যানেল মেয়র-১ জিয়াউল হক জিয়া, প্যানেল মেয়র-২ শাহিন আক্তার শাহিন, কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, তারিক আজিজ, আব্দুল খালেক সাবু, কাজী মনোয়ার হোসেন হায়দার, আবিদ হাসান লাড্ডান, শাহিন হোসেন, কনিকা রানী, সাবিহা বেগমসহ পৌর কর্মচারী-কর্মকর্তাবৃন্দ।
অনুষ্ঠানে পৌর বৃত্তিতে অংশগ্রহণকারী উপজেলার ৭৮টি শিক্ষা প্রতিষ্ঠানের ৬শ’ শিক্ষার্থীর মধ্যে মেধা তালিকায় স্থান প্রাপ্ত ৯০ জন শিক্ষার্থীকে সনদপত্র ও চেক প্রদান করা হয়। প্রতিটি শিক্ষার্থীর হাতে এসব তুলে দেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ। এসময় পৌর বৃত্তির প্রাথমিক (সরকারী), প্রাথমিক ( কেজি বা বেসরকারী) এবং জুনিয়র (মাধ্যমিক) পর্যায়ে বিভক্ত পূর্বক প্রতিটি বিভাগে প্রথম স্থান অধিকারকারীদের গর্র্বিত মা’কেও পৃথকভাবে সম্মানিত করা হয়।
সৈয়দপুর পৌরসভা কর্তৃক প্রবর্তিত এ পৌরবৃত্তির এবারের আসরটি ছিল ৮ম। প্রতিবারের মত এবারও সম্পূর্ণ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পৌরসভার সেনেটারী ইন্সপেক্টর কথা সাহিত্যিক আকমল সরকার রাজু। অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন পৌর পরিষদ ও পৌর বৃত্তি বাস্তবায়ন কমিটি। (ছবি আছে)

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ