বৃহস্পতিবার-২৩শে মে, ২০১৯ ইং-৯ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:১৭
ঈদযাত্রায় ট্রেনের দ্বিতীয় দিনের টিকিট বিক্রি চলছে চালে চাপা ধান! কুষ্টিয়ায় মায়ের কবরের পাশে চিরশায়িত হবেন খালিদ হোসেন সম্পর্ক নিয়ে শঙ্কা নেই, ভারতের নতুন সরকারের নীতির দিকে দৃষ্টি ঢাকার ব্যবসায়ীদের সঙ্গে পরামর্শ করে বাজেট তৈরি করুন বিধ্বংসী জয়ে ফের ক্ষমতার পথে হিন্দুত্ববাদী বিজেপি পশ্চিমবঙ্গে তৃণমূল ও বিজেপির হাড্ডাহাড্ডি লড়াই

সৈয়দপুরে সড়ক দূর্ঘটনায় ৩ জন নিহত ॥ ৫ ঘন্টা সড়ক অবরোধ

জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥ নীলফামারীর সৈয়দপুরে সড়ক দূর্ঘটনায় অটো চালকসহ ২ যাত্রী নিহত হয়েছে। ৩ মে (শুক্রবার) সকাল ৬ টা ৪০ মিনিটে সৈয়দপুর-নীলফামারী সড়কের ওয়াপদা নতুন হাট এলাকায় এ দূর্ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকাবাসী লাশ রাস্তার মাঝখানে রেখে প্রায় ৫ ঘন্টা সড়ক অবরোধ করে রাখে। এতে সড়কটিতে উভয়পাশে শতাধিক যানবাহন আটকা পড়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা নৈশ কোচ তয়েজ এন্টারপ্রাইজ সৈয়দপুর থেকে নীলফামারী যাওয়ার পথে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের (ওয়াপদা) সৈয়দপুর বিদ্যুৎ উৎপাদন কেন্দ্র’র দ্বিতীয় গেটের কাছে বিপরিত দিক ঢেলাপীর উত্তরা আবাসন থেকে আসা অটো রিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মুহুর্তের মধ্যে অটো রিক্সাটি দুমড়ে মুচড়ে যায়। ফলে ঘটনাস্থলেই অটো চালকের মৃত্যু হয় এবং ২ যাত্রী গুরুত্বরভাবে আহত হয়। নিহত অটো চালক সৈয়দপুর উত্তরা আবাসনের আব্দুর রউফের ছেলে মিন্টু (১৮)।
খবর পেয়ে সৈয়দপুর ফায়ার সার্ভিস বাহিনী ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেয়ার পথে অটোযাত্রী উত্তরা আবাসনের আফসারের ছেলে আফতাব (৫০) মারা যায়। অপর যাত্রী একই এলাকার রশিদের ছেলে রহিম (৩৫) প্রাথমিক চিকিৎসা দিয়ে অবস্থার অবতির কারণে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণের সময় সেও পথেই মারা যায়।
এ ঘটনার পর থেকে এলাকাবাসী সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। প্রায় ৫ ঘন্টা পর্যন্ত সড়ক অবরুদ্ধ থাকার ফলে সড়কটিতে উভয় পাশে শতাধিক বাস-ট্রাক, কাভার্ড ভ্যানসহ বিভিন্ন যান বাহন আটকা পড়ায় চরম দূর্ভোগের সৃষ্টি হয়েছে। এ পথে যাতায়াতকারী লোকজন দীর্ঘ সময় অবরুদ্ধ অবস্থায় পড়ে থাকে।
সৈয়দপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মাহামুদুল হাসান খোকন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে আহত ২ ব্যক্তিকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেয়া হয়। তবে পথেই একজনের মৃত্যু হয় এবং অপরজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায়।
উল্লেখ্য, নিহত অটো চালক মিন্টুর বিয়ের এনগেজমেন্ট ছিল আগামীকাল। কিন্তু তার আগেই সে নিহত হলো সড়ক দূঘঠনায়। এ খরব পেয়ে সৈয়দপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ মো: আমজাদ হোসেন সরকার উত্তরা আবাসনে যান এবং নিহতের পরিবারের শোক সন্তপ্ত সদস্যদের প্রতি সমবেদনা জানান। এসময় তিনি সকলকে ধৈর্য্য ধরে শোক কাটিয়ে ওঠার জন্য শান্তনা দেন এবং তাদের প্রয়োজনীয় সকল সহযোগিতা করার কথা জানান।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ