বৃহস্পতিবার-২৭শে জুন, ২০১৯ ইং-১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৪৬
রোহিঙ্গারা অতিদ্রুত ফেরত না গেলে স্থিতিশীলতা ব্যাহত হওয়ার আশঙ্কা ডিজিটাল সংসদ গড়তে এমপিদের ল্যাপটপ দেওয়া হবে : পলক বাবরের সেঞ্চুরিতে পাকিস্তানের জয়, কিউইদের প্রথম হার পাইলট অভিনন্দনের গোঁফকে ‘জাতীয় গোঁফ’ ঘোষণার দাবি পার্লামেন্টে! অর্থনৈতিক-রাজনৈতিক স্থিতিশীলতার জন্য বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় পার্বতীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি’র মৌলিক ও মানবাধিকার বিষয়ে দিনব্যাপি কর্মশালা জলঢাকায় ফারাজ হোসেন এর স্মরণে ডিসিআই ও আরএসসির দিনব্যাপি ফ্রি চক্ষু চিকিৎসা “

সৈয়দপুরে ইয়াবা ও হিরোইনসহ আটক ২

মো. জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা
নীলফামারীর সৈয়দপুরে মঙ্গলবার (১৯ মার্চ) রাত ৯টার সময় ইয়াবা ও হিরোইনসহ ২ জনকে আটক করেছে। আটককৃতদের মধ্যে আব্দুল মালেক (৪৫) পার্শ্ববর্তী দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার ভবানীপুর ডাঙ্গারহাটের কবির উদ্দিনের ছেলে ও অপরজন হচ্ছেন সৈয়দপুর শহরের হাতিখানা এলাকার প্রফুল্য’র ছেলে মিলন (২৫)।
সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজাহান পাশা জানান, ওই দুই ব্যক্তি মোটর সাইকেল যোগে শহরের দিনাজপুর রোড হয়ে যাওয়ার সময় থানা পুলিশ আটক করে। এসময় মোটর সাইকেলের ভেতর থেকে পাঁচ পিস ইয়াবা ও দুই পুরিয়া হিরোইন উদ্ধার করা হয়। সেই সাথে ডিসকভার ১৩৫ সিসি মোটর সাইকেলটিও ( দিনাজপুর ল-১১৫৭৫১) জব্দ করে থানায় নেওয়া হয়।
তিনি বলেন এ ব্যাপারে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ