সোমবার-২৭শে মে, ২০১৯ ইং-১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:০০
জাতীয় ঈদগাহে সকাল সাড়ে ৮টায় ঈদের জামাত ফুলবাড়ী বিজিবি সদর দপ্তরে ইফতার মাহফিল অনুষ্ঠিত ॥ ‘মেয়েদের কর্মসংস্থানে কারিগরি শিক্ষার ওপর জোর দিতে হবে’ রাজাকারদের তালিকা মন্ত্রণালয়ে পাঠানোর পরামর্শ ওসি মোয়াজ্জেমের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত: পিবিআই মিজানুর হত্যার প্রতিবাদে হত্যাকারী শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন লালমনিরহাট জেলা ও দায়রা জজ সাময়িক বরখাস্ত…

সুলতানা কামালের ভাই এম রফিকের ইন্তেকাল, বাসভবনে গেলেন প্রধানমন্ত্রী

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বড় পুত্রবধূ সুলতানা কামালের বড় ভাই এ এম রফিক গত রাতে নগরীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ইন্তেকাল করেছেন।

মরহুমের ভাতিজি নেহেরিন মোস্তফা সাংবাদিকদের বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মৃতি ট্রাস্টের কোষাধ্যক্ষ এ এম রফিক গতরাত ৮টা ৫০ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তিনি আরো জানান, সুলতানা কামালের বড় ভাই এবং ঢাকা দক্ষিণ সিটি আওয়ামী লীগের উপদেষ্টা জনাব রফিক বিভিন্ন অসুখে ভুগছিলেন।

নেহেরিন জানান, এ এম রফিক ছিলেন নিঃসন্তান এবং তার স্ত্রী ১০ বছর আগে মারা যান।

আজ বাদ আসর নগরীর মাতুয়াইলে পারিবারিক করবস্থানে তাকে দাফন করা হয়।

বঙ্গবন্ধুর বড় ছেলে শেখ কামালের স্ত্রী এবং প্রখ্যাত নারী ক্রীড়াবিদ সুলতানা কামাল ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাতে বঙ্গবন্ধুর পরিবারের অধিকাংশ সদস্যের সঙ্গে নিহত হন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মরহুমের পরিবারের সদস্যদের সান্ত্বনা জানাতে আজ সকালে এ এম রফিকের শাহজাহানপুরের বাসভবনে যান।

প্রধানমন্ত্রী প্রায় এক ঘণ্টা সেখানে অবস্থান করেন এবং মরহুমের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন ও তাদের সান্ত¦না দেন। এ সময় তিনি তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ