বৃহস্পতিবার-১৮ই জুলাই, ২০১৯ ইং-৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:৫৩
হাতীবান্ধায় ত্রান বিতরন অব্যাহত সৈয়দপুরে দিনেদুপুরে সাংবাদিক বাসায় দুঃসাহসিক চুরি সংঘটিত জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বহু অপকর্মের হুতা পারভেজ বিপুল পরিমাণ ইয়াবাসহ অবশেষে পুলিশ হাতে আটক  ৫৫ দিনেই মাধ্যমিকের ফল প্রকাশ করায় ধন্যবাদ জানালেন প্রধানমন্ত্রী বন্যায় রাজধানীর সঙ্গে ৪ জেলার রেলযোগাযোগ বন্ধ কর্মকর্তাদের অসন্তোষে বড়পুকুরিয়া খনির এমডিকে অপসারণ

সুরঙ্গ দিয়ে ঢুকে ব্যাংকের টাকা চুরি, সতর্ক পুলিশ

সুরঙ্গ দিয়ে ঢুকে ব্যাংকের টাকা চুরি, সতর্ক পুলিশ

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বেলজিয়ামের হিরা ব্যবসার শহর এন্টওয়ার্পে রবিবার ঘটে গেল অদ্ভুত এক ঘটনা। নর্দমার সরু সুরঙ্গ দিয়ে ঢুকে ব্যাংকের টাকা চুরি করেছে চোরেরা।

এ ব্যাপারে বিবিসি জানায়, ওই ব্যাংকে চুুরি হতে পারে এমন আশঙ্কা থেকে পুলিশ আগে থেকে প্রস্তুত থাকলেও কৌশলে চোরেরা সেখান থেকে টাকা নিয়ে পালিয়ে গেছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ব্যাংকের দরজা ভেতর থেকে বন্ধ দেখতে পায়। তারা দেখতে পায়, প্রায় ৩০টি বাক্স খালি পড়ে আছে। তবে কি পরিমান অর্থ চুরি হয়েছে সে বিষয়ে পুলিশ কিছু জানায়নি।
এদিকে পানি বিষয়ক সংস্থার এক কর্মকর্তা বলেন, এ ধরনের কাজ চোরদের জন্য খুবই ঝুঁকিপূর্ণ। নর্দমা পর্যন্ত সুড়ঙ্গ খোঁড়া যা খুবই ঝঁকিপূর্ণ, এতে যে কোন সময় চাপা পড়ার আশঙ্কা থাকে।

এছাড়া নানা ধরনের বর্জ্য ভেসে যাওয়ায় নর্দমার ভেতরেও নানা রকমের বিপদ ঘটতে পারে, সেখানে অনেক সময় গ্যাসের সঞ্চার হয়ে থাকে বলেও জানা গেছে। সূত্র: বাংলাদেশপ্রতিদিন

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ