বুধবার-২৬শে জুন, ২০১৯ ইং-১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:১৬
পাইলট অভিনন্দনের গোঁফকে ‘জাতীয় গোঁফ’ ঘোষণার দাবি পার্লামেন্টে! অর্থনৈতিক-রাজনৈতিক স্থিতিশীলতার জন্য বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় পার্বতীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি’র মৌলিক ও মানবাধিকার বিষয়ে দিনব্যাপি কর্মশালা জলঢাকায় ফারাজ হোসেন এর স্মরণে ডিসিআই ও আরএসসির দিনব্যাপি ফ্রি চক্ষু চিকিৎসা “ বান্দরবানের জেএসএস কর্মীকে গুলি করে হত্যা ডিজিটাল হাজিরা অনিশ্চিত মহেশপুরের ১৫২ শিক্ষাপ্রতিষ্ঠানে ঢাকায় নিয়োগ দেবে সিভিসি ফাইন্যান্স

সুন্দরগঞ্জে বাঁশঝাড় বাঁশের সঙ্গে ঝুলন্ত মরদেহ উদ্ধার

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার একটি বাঁশঝাড় থেকে নিখিল চন্দ্র বর্মণ (৪৮) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার।

জানা যায়,দহবন্দ ইউনিয়নের দক্ষিণ ঝিনিয়া গ্রামের শনিবার (৮ জুন) সকালে দহবন্দ ইউনিয়নের দক্ষিণ ঝিনিয়া গ্রামের মৃত ক্ষেত্র মোহন বর্মণের ছেলে (৪৮) মরদেহটি উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, শুক্রবার (৭ জুন) রাত থেকে নিখিল চন্দ্র নিখোঁজ হয়। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজির পর শনিবার সকালে বাড়ির পাশের বাঁশঝাড়ে একটি বাঁশের সঙ্গে গলায় শার্ট পেঁচানো অবস্থায় তার মরদেহ ঝুলে থাকা দেখতে পেয়ে পুলিশে খবর দেয় ।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম আব্দুস সোবহান বলেন, ‘নিখিল চন্দ্র বর্মণ সুদে ব্যবসা করতেন। সে টাকার লেনদেনের জের ধরে এ হত্যাকা-ের ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে নিহতের বড় ভাই নারায়ণ চন্দ্র বর্মণ বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন।’

তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ