শনিবার-২৫শে মে, ২০১৯ ইং-১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:৫১
কলেজে ভর্তির আবেদন এখনও করেননি আড়াই লাখ শিক্ষার্থী ডোমারে আওয়ামীলীগের ইফতার মাহফিল জলঢাকায় সড়কে ধান ও খড় শুকানোর ধুমপরেছে- চলাচলে জনগনের দূর্ভোগ বিপুল জয়ে মোদিকে বিএনপির অভিনন্দন বিপুল জয়ে মোদিকে বিশ্বনেতাদের অভিনন্দন ২৫ জেলায় চলছে প্রথম ধাপের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে

সিলেটে দুর্ঘটনায় দুইজনের মৃত্যু

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সিলেটের কানাইঘাট উপজেলায় পৃথক দুর্ঘটনায় এক শিশু ও নারীর মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যায় সীমান্তবর্তী বড় চতুল ইউনিয়নের মালীগ্রামে ও বিকালে কানাইঘাট পৌরসভার দুর্লভপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার বড়চতুল ইউনিয়নের মালীগ্রামের মৃত আব্দুল ওয়াহিদের স্ত্রী ছফাই বিবি (৪৫) ও সাতবাঁক ইউনিয়নের সাতপারি গ্রামের নুরুল আলমের ছেলে রুহেল আহমদ (৭)।

স্থানীয়রা জানান, বাড়ি থেকে এক আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন ছফাই বিবি। পথে উপজেলার বাসস্ট্যান্ড রোডে সিএনজি চালিত অটোরিকশার ধাক্কায় তিনি গুরুতর আহত হন। এ অবস্থায় তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

এদিকে, বিকালে উপজেলার সাতবাঁক ইউনিয়নের সাতপারি গ্রামে লেগুনার ধাক্কায় রুহেল আহমদ মারা যায়।

কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আহাদ বলেন, নিহত নারী ও শিশুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ