রবিবার-২১শে জুলাই, ২০১৯ ইং-৬ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:৫৬
পঞ্চগড়ে মাদক বিরোধী শোভাযাত্রা পাঁচবিবিতে চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে ভাইয়ের মৃত্যু পঞ্চগড়ে ১০ দিনব্যাপী বৃক্ষ মেলার উদ্বোধন পর্যায়ক্রমে সব অবৈধ দখলদার উচ্ছেদ করা হবে -হবিগঞ্জে পানি সম্পদ প্রতিমন্ত্রী জলঢকায় ফলদ বৃক্ষমেলার সমাপ্ত ও বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরন ডোমারের সন্তান বন্ধন জেনেটিকস্ লিঃ এর পরিচালক আনোয়ারের সাথে থাইল্যান্ড কোম্পানী সমঝোতা ও বানিজ্য চুক্তি স্বাক্ষর। মোকামতলায় পুলিশের বিশেষ অভিযানে বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার, আটক ৩

সিলেটে দুর্ঘটনায় দুইজনের মৃত্যু

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সিলেটের কানাইঘাট উপজেলায় পৃথক দুর্ঘটনায় এক শিশু ও নারীর মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যায় সীমান্তবর্তী বড় চতুল ইউনিয়নের মালীগ্রামে ও বিকালে কানাইঘাট পৌরসভার দুর্লভপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার বড়চতুল ইউনিয়নের মালীগ্রামের মৃত আব্দুল ওয়াহিদের স্ত্রী ছফাই বিবি (৪৫) ও সাতবাঁক ইউনিয়নের সাতপারি গ্রামের নুরুল আলমের ছেলে রুহেল আহমদ (৭)।

স্থানীয়রা জানান, বাড়ি থেকে এক আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন ছফাই বিবি। পথে উপজেলার বাসস্ট্যান্ড রোডে সিএনজি চালিত অটোরিকশার ধাক্কায় তিনি গুরুতর আহত হন। এ অবস্থায় তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

এদিকে, বিকালে উপজেলার সাতবাঁক ইউনিয়নের সাতপারি গ্রামে লেগুনার ধাক্কায় রুহেল আহমদ মারা যায়।

কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আহাদ বলেন, নিহত নারী ও শিশুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ