শুক্রবার-২৪শে মে, ২০১৯ ইং-১০ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:৪৭
কলেজে ভর্তির আবেদন এখনও করেননি আড়াই লাখ শিক্ষার্থী ডোমারে আওয়ামীলীগের ইফতার মাহফিল জলঢাকায় সড়কে ধান ও খড় শুকানোর ধুমপরেছে- চলাচলে জনগনের দূর্ভোগ বিপুল জয়ে মোদিকে বিএনপির অভিনন্দন বিপুল জয়ে মোদিকে বিশ্বনেতাদের অভিনন্দন ২৫ জেলায় চলছে প্রথম ধাপের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে

সারা’র ১ম বর্ষপূর্তিতে ১০% মূল্য ছাড়

2 weeks ago , বিভাগ : অর্থনীতি,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সারা’র যাত্রা শুরুর ১ম বছর পূর্ণ হলো। সাধারণ ক্রেতাদের ক্রয়ক্ষমতা এবং গুনগত মান এই দুইয়ের সমন্বয়ে ‘সারা’ গত এক বছরে সাধারণ ক্রেতাদের মন ইতোমধ্যে জয় করেছে। নতুন ডিজাইন, আধুনিক প্যাটার্ণ, দক্ষিণ এশিয়ান মোটিফ প্রিন্ট আর এক্সক্লুসিভ হাতের কাজের এই ঈদ সংগ্রহে, ‘সারা’র ১ম বর্ষপূর্তি উপলক্ষে থাকছে ১০ শতাংশ মূল্য ছাড়।

সারা’র ঈদ আয়োজনে সকলের জন্য থাকছে এক্সক্লুসিভ ডিজাইন এর পোশাক।  তবে তীব্র গরমের কথা চিন্তা করেই সারা’র ঈদ আয়োজনে প্রাধান্য পেয়েছে সুতি কাপড়ের পাশাপাশি কিছু বৈচিত্র্যময় কাপড়ের সমারোহ। ঈদ আয়োজনে মেয়েদের জন্য থাকছে শার্ট, টপস, শ্রাগ, এথনিক কুর্তি , এথনিক ত্রি-প্রিস , এথনিক পার্টিওয়্যার  এবং এক্সক্লুসিভ ডিজাইনের পার্টি শাড়ী। এগুলি পাওয়া যাবে  ৭৯০ টাকা থেকে ৫৫৯০ টাকার মধ্যেই।

ছেলেদের জন্য থাকছে টি- শার্ট, পোলো, পাঞ্জাবী, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, চিনো প্যান্ট , প্রিমিয়াম ডেনিম, জগার্স, কার্গো প্যান্ট। এগুলিও  ৩২০ টাকা থেকে ৩৮০০ টাকার মধ্যেই পাওয়া যাবে। এছাড়াও শিশুদের জন্য সারা’র ঈদ আয়োজনে থাকছে এক্সক্লুসিভ ডিজাইনের পোশাকের সমারোহ। ছেলে শিশুদের জন্য টি- শার্ট, পোলো, শার্ট, পাঞ্জাবী, প্রিমিয়াম চিনো প্যান্ট পাওয়া যাবে ২০০ টাকা – ১৬৫০ টাকার মধ্যে।  মেয়ে শিশুদের জন্য টপ্স, টপ্স স্কার্ট সেট, ফ্রক, প্যান্ট, ত্রি-প্রিস পাওয়া যাবে ৩৫০ টাকা -১০৫০ টাকার মধ্যেই।

ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত (স্টেডিয়াম এর ৫ নং গেটের বিপরীতে) ‘সারা’র আউটলেট সহ বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নং শপটিতেও পাওয়া যাবে ‘সারা’র সকল পোশাক। মিরপুর এবং বসুন্ধরা সিটিতে ‘সারা’র আউটলেট ছাড়াও অনলাইনেও ‘সারা’র পোশাক অর্ডার করে বিনামূল্যে ঢাকার ভেতরে হোম ডেলিভারি পাওয়া যাবে। সেক্ষেত্রে, সারা এর ওয়েবসাইট ( www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ (www.facebook.com/saralifestyle.bd) এবং ইন্সটাগ্রাম (sara_lifestyle_ltd) থেকে ক্রেতারা সরাসরি অর্ডার করতে পারবেন।

‘‘সারা’’ বাংলাদেশের রপ্তানিমুখী পোশাক শিল্পের সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত স্নোটেক্স গ্রূপ এর  সহযোগী প্রতিষ্ঠান। সামর্থ্যের মধ্যে গুণগত মানের পোশাক ক্রেতার হাতে পৌঁছে দেওয়ার লক্ষ্য নিয়ে ‘‘সারা’’ লাইফস্টাইল এর আউটলেটে শিশু, নারী, পুরুষ সবার জন্য রয়েছে আকর্ষণীয় সব পোশাক। সূত্র: বাংলাদেশপ্রতিদিন

আপনার মতামত লিখুন

অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ