বুধবার-২৬শে জুন, ২০১৯ ইং-১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:৩৩
পাইলট অভিনন্দনের গোঁফকে ‘জাতীয় গোঁফ’ ঘোষণার দাবি পার্লামেন্টে! অর্থনৈতিক-রাজনৈতিক স্থিতিশীলতার জন্য বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় পার্বতীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি’র মৌলিক ও মানবাধিকার বিষয়ে দিনব্যাপি কর্মশালা জলঢাকায় ফারাজ হোসেন এর স্মরণে ডিসিআই ও আরএসসির দিনব্যাপি ফ্রি চক্ষু চিকিৎসা “ বান্দরবানের জেএসএস কর্মীকে গুলি করে হত্যা ডিজিটাল হাজিরা অনিশ্চিত মহেশপুরের ১৫২ শিক্ষাপ্রতিষ্ঠানে ঢাকায় নিয়োগ দেবে সিভিসি ফাইন্যান্স

সাভারে কলেজ শিক্ষার্থী খুন

মুক্তিনিইজ২৪.কম ডেস্ক: সাভারে কামরুল হাসান (১৮) নামের এক কলেজ শিক্ষার্থী খুন হয়েছেন। এলোপাথাডি ছুরিকাঘাত করে তাকে হত্যা করা হয়েছে বলে স্বজনরা দাবি করেছেন। তবে পুলিশ বলছে ঘটনাটি রহস্যজনক। গতকাল সোমবার সন্ধ্যায় ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের (বিপিএটিসি) সামনে এঘটনা ঘটে।

নিহত ওই কলেজ শিক্ষার্থীর চাচা সোলায়মান হোসেন জানান, তার ভাই হারুনুর রশীদের ছেলে কামরুল হাসান মাস খানেক আগে রাজধানীর উত্তরা মাইলস্টোন কলেজে উচ্চ মাথ্যমিক মানবিক বিভাগে প্রথম বর্ষে ভর্তি হয়। কামরুলদের বাসা আশুলিয়ার গাজীরচট এলাকায়। সোমবার বিকেলে কামরুল হাসানের এক বন্ধু মোবাইল ফোনে কামরুলকে বাসা থেকে ডেকে আনে বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের (বিপিএটিসি) সামনে।

এরপর দুর্বৃত্তরা কামরুলকে নির্মমভাবে ছুরিকাঘাতে হত্যা করে তার বাবাকে ফোনে জানান যে তার ছেলে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। পরে স্থানীয়রা ওই কলেজ শিক্ষর্থীকে উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

নিহত ওই কলেজ ছাত্রের মাথা ও সারা শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ হাসপাতাল থেকে নিহত কামরুলের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

সাভার মডেল থানার ওসি মহসিনুল কাদিরকালের কন্ঠকে জানান, কী কারণে, কীভাবে এবং কারা ওই কলেজ শিক্ষার্থীকে হত্যা করেছে বিষয়টি রহস্যজনক। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ