বৃহস্পতিবার-১৮ই জুলাই, ২০১৯ ইং-৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:০১
বহু অপকর্মের হুতা পারভেজ বিপুল পরিমাণ ইয়াবাসহ অবশেষে পুলিশ হাতে আটক  ৫৫ দিনেই মাধ্যমিকের ফল প্রকাশ করায় ধন্যবাদ জানালেন প্রধানমন্ত্রী বন্যায় রাজধানীর সঙ্গে ৪ জেলার রেলযোগাযোগ বন্ধ কর্মকর্তাদের অসন্তোষে বড়পুকুরিয়া খনির এমডিকে অপসারণ পার্বতীপুরে সাংবাদিকের মেয়ে জিপিএ-৫ পেয়েছে চিরিরবন্দরে এইচএসসি পরীক্ষায় ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা রাণীরবন্দর তাঁত বোর্ডের পিয়নের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

সাভারে আন্তঃজেলা ডাকাতদলের ছয় সদস্য আটক

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সাভারে যাত্রীবাহী বাসে যাত্রীবেশে ডাকাতির প্রস্তুতির অভিযোগে ছয় ডাকাত সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় বিভিন্ন দেশি অস্ত্রসহ বাসটি জব্দ করা হয়েছে।

গতকাল রবিবার গভীর রাতে ঢাকা-আরিচা মহাসড়কের হেমায়েতপুর বাসস্ট্যান্ড এলাকার মোল্লা সিএনজি পাম্পের সামনে থেকে বাসসহ ডাকাত সদস্যদের আটক করা হয়। দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

আটকরা হলেন সাভারের তেতুঁলঝোড়া ইউনিয়নের পানপাড়া এলাকার একলাছ মিয়ার ছেলে রনি মিয়া (২২), জামালপুরের বকশিগঞ্জ থানার জাগিরপাড়া গ্রামের রহিম মিয়ার ছেলে সবুজ হোসেন (২০), বরগুনা সদরের কেওড়া বানিয়া গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে সুজন (১৮), মানিকগঞ্জের সিংগাইর থানার ধল্লা গ্রামের বাবর আলীর ছেলে অন্তর (১৮), টাঙ্গাইল ধনবাড়ি থানার ইসলামপুর গ্রামের হায়দার আলীর ছেলে আকাশ (২১) ও টাঙ্গাইলের ভুয়াপুর থানার ঘাটান্দি গ্রামের হানিফ তালুকদারের ছেলে কামাল হোসেন (২০)।

সাভার মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) এস এম মাঈনুল ইসলাম জানান, সোমবার রাত দেড়টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের হেমায়েতপুর বাসস্ট্যান্ডের অদূরে বাসে যাত্রী উঠিয়ে ডাকাতির প্রস্তুতিকালে ছয় ডাকাতকে আটক করা হয়। আটক ডাকাতদলের সদস্যদের সাত দিনের  রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। তাদের কাছ থেকে একটি চাপাতি, তিনটি দাসহ বেশ কিছু দেশি অস্ত্র উদ্ধার করা হয়েছে।

এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত রফিকুল-মরিয়ম পরিবহনের একটি যাত্রীবাহী বাস (দিনাজপুর-জ-০৪-০০১১) আটক করা হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেছে।  রিমান্ড মঞ্জুর হলে আসামিদের কাছ থেকে প্রয়োজনীয় তথ্য পাওয়া যাবে বলে তিনি জানান। এ ঘটনার সঙ্গে আরো যারা জড়িত রয়েছে তাদের আটকের চেষ্টা চলছে। কালেরকন্ঠ

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ