বুধবার-১৭ই জুলাই, ২০১৯ ইং-২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:২৭
চিরিরবন্দরে এইচএসসি পরীক্ষায় ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা রাণীরবন্দর তাঁত বোর্ডের পিয়নের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ডোমারে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন। মুক্তিযোদ্ধা ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের জন্য সরকার সার্বিক সহায়তা অব্যাহত রেখেছে – আ,ক,ম মোজাম্মেল হক—এমপি শৈলকুপায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে সংবাদ সম্মেলন সৈয়দপুরে মৎস অফিসের সংবাদ সম্মেলন সৈয়দপুরে ছয় কলেজ থেকে জিপিএ ৫ পেয়েছে ৪৩২ জন

সাতক্ষীরায় মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সাতক্ষীরায় তালা উপজেলার তেঁতুলিয়া থেকে মইজুদ্দিন আহমেদ টুলু (৪০) নামে এক মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার সকালে উপজেলার তেতুলিয়া বিশ্বাসপাড়া নামকস্থান থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

এ সময় ঘটনাস্থল থেকে একটি মোটর সাইকেল, ১৬০ পিস ইয়াবা, ১৫ বোতল ফেনসিডিল ও একটি মোবাইল সেট উদ্ধার করা হয়। পুলিশের দাবি, দুই পক্ষের মাদক ব্যবসায়ীর অভ্যন্তরীণ কোন্দলের জেরে প্রতিপক্ষের গুলিতে সে নিহত হয়েছে।
পুলিশ মইজুদ্দিন আহমেদ টুলুর লাশ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। টুলু সাতক্ষীরা সদর উপজেলার শিকড়ি এলাকার শামসুল হক সরদারের ছেলে। তার বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানায় একাধিক মামলা রয়েছে।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল জানান, খুলনা-পাইকগাছা সড়কের তেঁতুলিয়া বিশ্বাসপাড়া মোড় এলাকার রাস্তার পাশে মরদেহটি স্থানীয়রা দেখতে পায়। মরদেহের পাশে একটি টিভিএস মোটর সাইকেল পড়ে ছিলো। অপরিচিত হওয়ায় মসজিদ থেকে মাইকিং করা হয়। মরদেহটির মাথায়, বুকে ও পায়ে গুলিবিদ্ধ অবস্থায় ছিল। টুলু একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। ভোর রাতে মাদক ব্যবসায়ীদের মধ্যে বিরোধের জের ধরে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে।সূত্র:বাংলাদেশপ্রতিদিন

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ