মঙ্গলবার-২৩শে জুলাই, ২০১৯ ইং-৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:৩৫
ছেলে ধরা আতংক গুজব থেকে সচেতনতা বাড়াতে শহর জুড়ে পুলিশের মাইকিং।। লালপুরে ওয়ালিয়া তরুণ সমাজের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বড়পুকুরিয়া কয়লাখনির দুর্নীতির দায়ে দুদুকের চার্জশিট দাখিল ॥ ডোমারে আরসিসি রাস্তা নির্মানের দাবীতে মানববন্ধন। কলাপাড়ায় পুকুরে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু।। গোবিন্দগঞ্জে বাঁধ ভেঙ্গে নতুন নতুন এলাকা প্লাবিত শৈলকুপায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার!

সাঙ্গাকারার ৪ সেঞ্চুরির রেকর্ড ছোঁয়া হলো না কোহলির

9 months ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: যেভাবে তিনি ব্যাট চালিয়ে যাচ্ছিলেন তাতে অনেকে ধরেই নিয়েছিল যে, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টানা চতুর্থ সেঞ্চুরি করে ফেলবেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। কিন্তু সেটা হলো না। আরব সাগরের তীরে লঙ্কান কিংবদন্তি কুমার সাঙ্গাকারার রেকর্ড স্পর্শ করতে পারলেন না কোহলি। ১৭ বলে ফিরলেন ১৬ রানে।

ওয়ানডে ফরম্যাটে টানা ৪ সেঞ্চুরি করেছিলেন শ্রীলঙ্কার সাবেক অধিনায়ক সাঙ্গাকারা। সেই বিশ্বরেকর্ড তারই থেকে গেল। সোমবার মুম্বাইয়ের ব্র্যাবোর্নে সাঙ্গাকে ছোঁয়ার হাতছানি ছিল কোহলির সামনে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চলতি সিরিজে টানা তিন ম্যাচে করেছিলেন সেঞ্চুরি। আজ সেঞ্চুরি করতে পারলে পঞ্চম ম্যাচে সাঙ্গাকে টপকে যাওয়ার সুযোগ থাকত। কিন্তু কেমার রোচের বলে খোঁচা দিয়ে উইকেটকিপার শাই হোপের তালুবন্দি হয়ে সেই সম্ভাবনা শেষ হলো এই ভয়ংকরতম ব্যাটসম্যানের।

সেঞ্চুরি করলে অন্য ভাবেও তিনি স্পর্শ করতেন সাঙ্গাকারাকে। তিন ফরম্যাট মিলিয়ে ক্যারিয়ারে সাঙ্গার মোট সেঞ্চুরির সংখ্যা ৬৩। কোহলি এখন দাঁড়িয়ে ৬২ সেঞ্চুরিতে। আরও এক সেঞ্চুরি মানে সাঙ্গার সঙ্গে এক বিন্দুতে দাঁড়িয়ে পড়তেন তিনি। ভারত অধিনায়ক অবশ্য সেই সুযোগ সিরিজের পঞ্চম একদিনের ম্যাচেও পাচ্ছেন।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ