বৃহস্পতিবার-২৭শে জুন, ২০১৯ ইং-১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১২:০৫
পাইলট অভিনন্দনের গোঁফকে ‘জাতীয় গোঁফ’ ঘোষণার দাবি পার্লামেন্টে! অর্থনৈতিক-রাজনৈতিক স্থিতিশীলতার জন্য বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় পার্বতীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি’র মৌলিক ও মানবাধিকার বিষয়ে দিনব্যাপি কর্মশালা জলঢাকায় ফারাজ হোসেন এর স্মরণে ডিসিআই ও আরএসসির দিনব্যাপি ফ্রি চক্ষু চিকিৎসা “ বান্দরবানের জেএসএস কর্মীকে গুলি করে হত্যা ডিজিটাল হাজিরা অনিশ্চিত মহেশপুরের ১৫২ শিক্ষাপ্রতিষ্ঠানে ঢাকায় নিয়োগ দেবে সিভিসি ফাইন্যান্স

সাইফ-কন্যা সারাকে নিয়ে কী বললেন ইমরান হাসমি?

6 months ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ক্যারিয়ারের শুরুতেই সবার মন কেড়েছেন। পর পর মুক্তি পেয়েছে তার দুটি ভিন্ন স্বাদের সিনেমা। প্রথমে ‘কেদারনাথ’ এবং তারপর ‘সিম্বা’। বলিউডে ডেবিউ করেই তাই দর্শকদের মনের অনেক কাছাকাছি চলে এসেছেন সারা আলি খান।

‘সিম্বা’ ইতিমধ্যেই প্রবেশ করেছে ২০০ কোটির ক্লাবে। ফলে তারকা সন্তান হয়েও, সারার ক্যারিশমা কিন্তু একদম অন্যরকম। ইতিমধ্যেই বলিউডে নিজের জায়গা পাকা করে ফেলেছেন সাইফ কন্যা। আর এইসব দেখে বলিউডের অন্যতম অভিনেতা ইমরান হাসমি কি বললেন জানেন?
সম্প্রতি একটি সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে ইমরান বলেন, সারা আলি খানের সঙ্গে কাজ করতে চান তিনি। সারার ‘সিম্বা’ এখনও দেখে উঠতে পারেননি তিনি। কিন্তু তার পরিবার এবং বন্ধুদের অনেকেই ওই সিনেমা দেখেছেন। তারা প্রশংসাও করেছেন। আর সেই কারণেই তিনি সারা’র সঙ্গে কাজ করতে চান বলে জানিয়েছেন ইমরান। যদিও ইমরান হাসমি মনের কথা জানালেও, সারা কিন্তু এ বিষয়ে এখনও কোনও মন্তব্য করেননি।

শোনা যাচ্ছে, ইমতিয়াজ আলির ‘লাভ আজকাল’ ছবিতে নাকি অভিনয় করবেন সারা আলি খান। এই সিনেমায় তার বিপরীতে কার্তিক আরিয়ান রয়েছেন বলে খবর। যদিও বলিউডের অন্য একটি সূত্র বলছে, সারা নন ইমতিয়াজের এই সিনেমায় নাকি দেখা যাবে কিয়ারা আদবানিকে। যদিও আগামী সিনেমার জন্য নায়ক পছন্দের ক্ষেত্রে পরিচালক ইমতিয়াজ আলি কিন্তু এখনও চুপই রয়েছেন।সূত্র: বাংলাদেশপ্রতিদিন

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ