শুক্রবার-১৯শে জুলাই, ২০১৯ ইং-৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:৩০
সেবা না পেয়ে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সরকারি এ্যম্বুলেন্স ভাংচুর। ফুলবাড়ীতে মৎস্য সপ্তাহ উদ্ভোধন। গোবিন্দগঞ্জে মাছ ধরতে গিয়ে নিখোঁজ- ১ ডোমারে স্কুল ছাত্র সুমন নিখোঁজ সন্ধান চায় পরিবার। আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভা শনিবার বুবলীই থাকছেন শাকিবের ‘বীর’ ছবির নায়িকা ছাতকে জাতীয় মৎস্য সপ্তাহ’র উদ্বোধন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

সাংবাদিক শাহী’র পিতা’র ইন্তেকাল

স্টাফ রিপোর্টার,দিনাজপুর থেকেঃ সাংবাদিক শাহ্ আলম শাহী’র পিতা মো.মেহেরাব আলী ইন্তেকাল করেছেন (ইন্না…রাজেউন)। মুত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৬৮ বছন।
তিনি আজ সোমবার রাত আনুমানিক পৌনে ১১টায় দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী,একপুত্র,৫ কন্যা,অসংখ্য আত্মীয়-স্বজন,শুভাকাংখি ও গুনগ্রাহী রেখে গেছেন।
চ্যানেল আই এবং দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার শাহ্ আলম শাহী’র পিতা এবং দিনাজপুর শহরের চাউলিয়াপট্রি নিবাসী জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সাবেক কর্মচারি ও সমাজ সেবক মো. মেহেরাব আলী’র মৃত্যুতে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি,প্রেসকাব সভাপতি স্বরূপ বক্সী বাচ্চু,সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, দিনাজপুর দোকান মালিক ও ব্যবসায়ী সমিতি’র সাধারণ সম্পাদক জহির শাহ, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আবু জাফর আহমেদ, সম্মিলিত সাংবাদিক পরিষদ(এসএসপি) এর সাধারন সম্পাদক জালাল উদ্দিন জুয়েল,বাংলাদেশ ক্যাবল টিভি দর্শক ফেরামের কেন্দ্রীয় মহা সচিব শাহদাত হোসেন মুন্নাস্হ বিভিন্ন রাজনৈতিক,সামাজিক,সাহিত্য-সাংস্কৃতিক নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। সেইসাথে শোকসমÍপ্ত পবিরাবেরর প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে মরহুমের রূহের মাগফেরাত ও শান্তি কামনা করেছেন।
তিনি আজ সোমবার রাত পৌনে ১১টায় টায় দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।
মরহুমের প্রথম নামাজে যানাজা আগামিকাল মঙ্গলবার দুপুর ২টায় দিনাজপুর শহরের চাউলিয়া পট্রিস্থ মাটি’র মসজিদ সংলগ্ন মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে এবং তাঁর গ্রামের বাড়ি বিরল উপজেলার খোসালডাঙ্গা হাটে বিকেল ৩টায় দ্বিতীয় নামাজে যানাজ শেষে খাসালডাঙ্গা হাট সংলগ্ন মুরাদপুর গোর-স্থানে দাফন কার্য সম্পন্ন করা হবে।

আপনার মতামত লিখুন

দিনাজপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ