মঙ্গলবার-২৩শে জুলাই, ২০১৯ ইং-৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:৪৮
ছেলে ধরা আতংক গুজব থেকে সচেতনতা বাড়াতে শহর জুড়ে পুলিশের মাইকিং।। লালপুরে ওয়ালিয়া তরুণ সমাজের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বড়পুকুরিয়া কয়লাখনির দুর্নীতির দায়ে দুদুকের চার্জশিট দাখিল ॥ ডোমারে আরসিসি রাস্তা নির্মানের দাবীতে মানববন্ধন। কলাপাড়ায় পুকুরে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু।। গোবিন্দগঞ্জে বাঁধ ভেঙ্গে নতুন নতুন এলাকা প্লাবিত শৈলকুপায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার!

সরকার বিনা সুদে ঋন দেয়াসহ নারীদের কল্যাণে ব্যাপক কাজ করছে -মুহিবুর রহমান মানিক

ছাতক প্রতিনিধিঃ
ছাতক-দোয়াবাজার আসনের সংসদ সদস্য মৃুহবুর রহমান মানিক বলেছেন, নারী উন্নয়নে সরকারের সদিচ্ছায় দ্রুত এগিয়ে যাচ্ছে দেশ। আত্মকর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে নারীরা গুরুত্বপূর্ণ অবদান রাখায় জননেত্রী শেখ হাসিনার ক্ষুদা ও দারিদ্রমুক্ত দেশ গঠনে তাদের অবদান রয়েছে। গ্রামীন নারীরা এখন হাঁস-মুরগী ও ছাগল পালনে স্ববালম্বী হচ্ছে। সরকার বিনা সুদে ঋন দেয়াসহ নারীদের কল্যাণে কাজ করে যাচ্ছে। তিনি বলেন, নারী বান্ধব এ সরকার নারী উন্নয়নে ভূর্তুকি দিয়ে যাচ্ছে বারবার। কর্মদক্ষ নারীরা দেশকে এগিয়ে নিতে গুরুত্ব ভুমিকা পালন করছেন। সোমবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে দুস্থ ও অসহায় নারীদের মধ্যে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
নারী উন্নয়ন ফোরামের সভাপতি ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগমের সভাপতিত্বে ও পৌর কাউন্সিলর ফোরামের সাধারণ সম্পাদিকা মিলন রানী দাসের পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফজলুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবেদা আফসারী, সহকারী কমিশনার (ভুমি) তাপস শীল, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পুলিন চন্দ্র রায়, সাবেক উপি চেয়ারম্যান গিয়াস মিয়া, আ’লীগ নেতা সৈয়দ আহমদ প্রমূখ।
অনুষ্ঠানে নারী উন্নয়ন ফোরামের কোষাধ্যক্ষ জয়ন্তী রানী দাসসহ স্থানীয় জনপ্রতিনিধি, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ