শনিবার-২৫শে মে, ২০১৯ ইং-১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:০৩
কলেজে ভর্তির আবেদন এখনও করেননি আড়াই লাখ শিক্ষার্থী ডোমারে আওয়ামীলীগের ইফতার মাহফিল জলঢাকায় সড়কে ধান ও খড় শুকানোর ধুমপরেছে- চলাচলে জনগনের দূর্ভোগ বিপুল জয়ে মোদিকে বিএনপির অভিনন্দন বিপুল জয়ে মোদিকে বিশ্বনেতাদের অভিনন্দন ২৫ জেলায় চলছে প্রথম ধাপের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে

সরকারি কর্মকর্তা আটক, ট্রাফিক পুলিশকে মারধর

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সিলেট নগরীতে দায়িত্ব পালনকালে এক ট্রাফিক পুলিশকে লাঠি দিয়ে মারধর করার অভিযোগে সেই সরকারি কর্মকর্তাকে আটক করেছে পুলিশ।

গতকাল শনিবার বিকালে সিলেট নগরীর চৌহাট্টা পয়েন্টে এ ঘটনা ঘটে। ঘটনার সময় সে কর্মকর্তা মোটরসাইকেলে চৌহাট্টা থেকে জিন্দাবাজার অভিমুখে ওয়ান ওয়ে রাস্তার উল্টোমুখে প্রবেশের চেষ্টা করেন। তাতে বাধা দিলে ট্রাফিক পুলিশের লাঠি কেড়ে নিয়ে তাকে মারধর করেন তিনি।

সিলেট মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

আটক তানজিল আহমদ (৪৫) ‘একটি বাড়ি একটি খামার’ প্রকল্পে কর্মকর্তা হিসেবে সুনামগঞ্জ সদর উপজেলায় কর্মরত আছেন বলে জানা গেছে। তিনি বিয়ানীবাজার উপজেলার উত্তর দুবাগ গ্রামের ফরিদ উদ্দিনের ছেলে।

আটক ব্যক্তি ও তার মোটরসাইকেল জব্দ করে কোতোয়ালি থানায় রাখা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন সিলেট মহানগর পুলিশের (ট্রাফিক) উপ-পুলিশ কমিশনার ফয়সাল মাহমুদ। সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ