বুধবার-১৭ই জুলাই, ২০১৯ ইং-২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:২৭
চিরিরবন্দরে এইচএসসি পরীক্ষায় ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা রাণীরবন্দর তাঁত বোর্ডের পিয়নের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ডোমারে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন। মুক্তিযোদ্ধা ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের জন্য সরকার সার্বিক সহায়তা অব্যাহত রেখেছে – আ,ক,ম মোজাম্মেল হক—এমপি শৈলকুপায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে সংবাদ সম্মেলন সৈয়দপুরে মৎস অফিসের সংবাদ সম্মেলন সৈয়দপুরে ছয় কলেজ থেকে জিপিএ ৫ পেয়েছে ৪৩২ জন

সন্তানদের হত্যার ভয় দেখিয়ে গৃহবধূকে ধর্ষণ

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সাতক্ষীরার তালার বালিয়াদহ গ্রামে গত শনিবার রাতে দুই সন্তানকে হত্যার ভয় দেখিয়ে এক গৃহবধূকে ধর্ষণ করা হয়েছে। এ ঘটনার পর ধর্ষক মনিরুল সরদার (৩০) পালিয়েছে। মনিরুল ওই গ্রামের আফছার আলী সরদারের ছেলে। এদিকে ওই গৃহবধূ বর্তমানে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয়রা জানান, ওই গৃহবধূর স্বামী বরিশালে একটি ইটভাটায় কাজ করেন। স্বামী বাড়ি না থাকার সুযোগে প্রতিবেশী মনিরুল তাঁকে প্রায় উত্ত্যক্ত করত। এরই জেরে গত শনিবার ভোরে মনিরুল ওই গৃহবধূর বাড়ির দরজার ছিটকিনি ভেঙে তাঁর দুই সন্তানকে হত্যার ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে গৃহবধূর ডাকচিৎকারে তাঁকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সকালে তাঁর ডাক্তারি পরীক্ষা করা হয়েছে।

তালা থানার ওসি মেহেদী রাসেল জানান, বিষয়টি লোকমুখে শুনেছি। তবে এ ঘটনায় থানায় এখনো পর্যন্ত কেউ অভিযোগ দেননি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সিদ্ধিরগঞ্জে বাক্প্রতিবন্ধীকে ধর্ষণ : এদিকে সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি জানান, সিদ্ধিরগঞ্জে বাক্প্রতিবন্ধী এক নারীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় এলাকাবাসী গণপিটুনি দিয়ে ধর্ষককে পুলিশে দিয়েছে। গতকাল রবিবার সকালে ধর্ষিতার ভাই বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা করেছেন। মামলার তদন্ত কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক হাফিজুর রহমান জানান, জালকুড়ি পূর্বপাড়া এলাকার ধর্ষিতা ওই নারী শনিবার দুপুরে তাঁর এক ভাইয়ের বাড়ি থেকে অন্য ভাইয়ের বাড়ি যাওয়ার সময় একই এলাকার হৃদয় (২২) নামে এক যুবক তাঁকে পাশের একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে ধর্ষণ করে। এক সময় আশপাশের লোকজন টের পায়। পরে বিকেলে ওই নারীর ভাই স্থানীয়দের সহায়তায় জালকুড়ির মাদবর বাজার এলাকা থেকে হৃদয়কে আটক করে। এ সময় উত্তেজিত জনতা ধর্ষক হৃদয়কে গণপিটুনি দেয়।

ঝালকাঠিতে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণচেষ্টার অভিযোগ

এদিকে ঝালকাঠি প্রতিনিধি জানান, ঝালকাঠিতে প্রতিবন্ধী এক কিশোরীকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে। ধর্ষণচেষ্টায় ব্যর্থ হয়ে ওই কিশোরী ও তার পরিবারকে নির্যাতন করা হয়েছে। গতকাল রবিবার সকালে ঝালকাঠি প্রেস ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে নির্যাতিত পরিবারের পক্ষ থেকে এ অভিযোগ করা হয়। সংবাদ সম্মেলনে প্রতিবন্ধী কিশোরীর ভাই লিখিত বক্তব্য পড়ে শোনান।

তিনি বক্তব্যে উল্লেখ করেন, দীর্ঘদিন ধরে প্রতিবেশী শাহিন সিকদার ওই কিশোরীকে উত্ত্যক্ত করে আসছিল। গত বৃহস্পতিবার শাহিন দলবল নিয়ে ওই কিশোরী ও তাঁর পরিবারের ওপর কয়েক দফায় হামলা করে। এমনকি ওই কিশোরীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ