সোমবার-২৭শে মে, ২০১৯ ইং-১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:১৪
পূর্ণ সচিব হলেন ১১ কর্মকর্তা ঈদ যাত্রার শুরুতেই ঘাম ঝরাবে ঢাকার রাস্তা দেশে প্রসবজনিত সর্বোচ্চ মাতৃমৃত্যু ঘটে রক্তক্ষরণে †জাড়াবাড়ীতে‡ জাকারিয়ার নির্যা‡তনের শিকার হ‡য় ৪টি পরিবার না‡যেহাল। এক সময়ের রাজপথের লড়াকু সৈনিক ছাত্রলীগে নেতা মিজানুর রহমান অর্থের অভাবে বিনা চিকিৎসায় পঙ্গুত জিবন যাপন করছে। পলাশবাড়ী থানা পুলিশের আইনশৃঙ্খলা বিষয়ক বিশেষ মহড়া অনুষ্ঠিত ডোমারে নিটল টাটা মটরস্ লিমিটেড এর গাড়ী প্রদর্শনী ও ইফতার মাহফিল।

সচিবালয় ভবন ঝুঁকিপূর্ণ, অফিস করছেন না প্রধানমন্ত্রী

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সচিবালয়ের ১ নম্বর ভবন তুলনামূলক ভূমিকম্প ও অগ্নিঝুঁকিপূর্ণ। তাই ওই ভবনে অফিস করা ছেড়ে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সরকারের নীতি নির্ধারণী বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণের জন্য অনুষ্ঠিত মন্ত্রিসভার বৈঠক সোমবার এ প্রসঙ্গ উঠে আসে। তখন ঝুঁকিপূর্ণ ভবনের সমস্যা সমাধানে আরও একটি ২০ তলা ভবন নির্মাণের সিদ্ধান্ত হয়।

এছাড়াও সচিবালয়ে অগ্নিনির্বাপণ ব্যবস্থা খতিয়ে দেখতে শিগগিরই আন্তঃমন্ত্রণালয় সভার আয়োজন করা হবে বলে জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম।কালেরকন্ঠ

প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে সোমবার সকালে বৈঠক শুরু হয়। বৈঠকে অন্যান্য বিভিন্ন প্রকল্প এবং পদক্ষেপ নিয়েও আলোচনা হয়েছে।

আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ