বুধবার-১৭ই জুলাই, ২০১৯ ইং-২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৪২
চিরিরবন্দরে এইচএসসি পরীক্ষায় ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা রাণীরবন্দর তাঁত বোর্ডের পিয়নের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ডোমারে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন। মুক্তিযোদ্ধা ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের জন্য সরকার সার্বিক সহায়তা অব্যাহত রেখেছে – আ,ক,ম মোজাম্মেল হক—এমপি শৈলকুপায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে সংবাদ সম্মেলন সৈয়দপুরে মৎস অফিসের সংবাদ সম্মেলন সৈয়দপুরে ছয় কলেজ থেকে জিপিএ ৫ পেয়েছে ৪৩২ জন

শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যানের পদক পেলেন শৈলকুপার মতিয়ার রহমান বিশ্বাস

এইচ,এম ইমরান, শৈলকুপা :
ঝিনাইদহ জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন শৈলকুপা উপজেলার ৮নং ধলরাহচন্দ্র ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মতিয়ার রহমান বিশ্বাস। স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে এ প্রজ্ঞাপনের মাধ্যমে তাকে ২০১৮ সালের জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করা হয়। মন্ত্রণালয় তাঁর কাজের গুণগতমান এবং ইউনিয়নের বিভিন্ন উন্নয়নের উপর ভিত্তি করে তাকে জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান হিসেবে মনোনীত করেছে।
রোববার দুপুরে ঢাকার একটি হোটেলে সেমিনার কে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরামের প থেকে এলজিএসপিতে ‘এ’ গ্রেডভুক্ত সফল চেয়ারম্যান হওয়ায় স্বর্ণপদক ও সম্মাননা স্মারক প্রদান করেন প্রাথমিক ও গণশিা মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব জাকির হোসেন।
এছাড়াও বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম(বিইউপিএফ) এর আজীবন সদস্য নির্বাচিত হন।
ঝিনাইদহ জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় মতিয়ার রহমান বিশ্বাস বলেন, জনগনের ভালোবাসায় প্রথমবারের মত জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছি। ঝিনাইদহ-১ শৈলকুপা আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই এমপির সহযোগিতায় আমার ইউনিয়নের ব্যাপক উন্নয়ন হয়েছে।
তিনি আরো বলেন, আমি টিআর, কাবিখার শতভাগ কাজ সঠিকভাবে সম্পন্ন করেছি। এলজিএসপিতেও শতভাগ স্বচ্ছ। মন্ত্রণালয় সকল দিক বিবেচনা করে আমাকে জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত করে।

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ