বুধবার-২২শে মে, ২০১৯ ইং-৮ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:৫৩
ফুলবাড়ীতে ব্রি ধান ৫০ উৎপাদনে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত॥ চিরিরবন্দরে উন্মুক্ত লটারির মাধ্যমে ধান সংগ্রহে কৃষকের নাম বাছাই জলঢাকায় বজ্রপাতে একজনের মৃত্যু ইসলামী ব্যাংক সৈয়দপুর শাখায় শিক্ষা উপকরণ বিতরণ সৈয়দপুর পৌরসভার বৃত্তি পরীক্ষার সনদপত্র ও চেক বিতরণ অনুষ্ঠিত ফুলছড়িতে  ৫ প্রতিষ্ঠানের ৭ হাজার টাকা জরিমানা  গোবিন্দগঞ্জে গ্রীল কাটার যন্ত্রপাতি ও ইয়াবাসহ ২ জন আটক

শ্রীলঙ্কায় বোমা হামলায় ৭ সন্দেহভাজন আটক, নিহতের সংখ্যা বেড়ে ২০৭

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: শ্রীলঙ্কায় ইস্টার সানডের প্রার্থনার সময় তিনটি গির্জা ও পাঁচ তারকা তিনটি হোটেলে সিরিজ বোমা হামলায় ৩৫ বিদেশিসহ অন্তত ২০৭ জন নিহত ও ৪ শতাধিক আহত হয়েছেন। এ ঘটনায় সাত সন্দেহভাজনকে আটক করা হয়েছে। এখনও পর্যন্ত কমপক্ষে আটটি বিস্ফোরণের খবর পাওয়া গেছে। এ ঘটনায় স্থানীয় সময় সন্ধ্যা ৬টা থেকে সকাল ৬টা পর্যন্ত কারফিউ জারি করা হয়েছে।

বিবিসির প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, পুলিশ আরও বিস্ফোরণের আশঙ্কা করছে। লোকজনকে আতঙ্কিত না হয়ে যার যার বাসার ভেতর থাকতে বলা হয়েছে। এদিকে বিবিসি বাংলার প্রকাশিত খবরে জানা যায়, বোমা বিস্ফোরণের ঘটনায় মোট সাত সন্দেহভাজনকে আটক করা হয়েছে। এছাড়া আরও জানা যায়, শ্রীলঙ্কান সরকার নিশ্চিত করেছে অধিকাংশ বিস্ফোরণই ছিল আত্মঘাতী হামলা এবং একটি গোষ্ঠীই হামলাগুলো চালিয়েছে।

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ