মঙ্গলবার-২৩শে জুলাই, ২০১৯ ইং-৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:২১
ছেলে ধরা আতংক গুজব থেকে সচেতনতা বাড়াতে শহর জুড়ে পুলিশের মাইকিং।। লালপুরে ওয়ালিয়া তরুণ সমাজের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বড়পুকুরিয়া কয়লাখনির দুর্নীতির দায়ে দুদুকের চার্জশিট দাখিল ॥ ডোমারে আরসিসি রাস্তা নির্মানের দাবীতে মানববন্ধন। কলাপাড়ায় পুকুরে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু।। গোবিন্দগঞ্জে বাঁধ ভেঙ্গে নতুন নতুন এলাকা প্লাবিত শৈলকুপায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার!

শৈলকুপায় র‌্যাবের অভিযানে মাদকদ্রব্যসহ দুই মাদক ব্যবসায়ী আটক

এইচ,এম ইমরান, শৈলকুপা:
র‌্যাব-৬ ঝিনাইদহের শৈলকুপায় অভিযান চালিয়ে ইয়াবা, হেরোইন ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে।
মঙ্গলবার গভীর রাতে উপজেলার শেখপাড়া এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করে।
সিপিসি-২, র‌্যাব-৬ এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম ও স্কোয়াড কমান্ডার এএসপি আমিনুল কবীর তরফদার এর নেতৃত্বে একটি চৌকস আভিযানিক দল এ অভিযান পরিচালনা করে।
আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো ইবি থানা এলাকার পদ্মনগর গ্রামের আকছেদ পরামাণিকের ছেলে নুরুজ্জামান পরামাণিক (৩৫) ও কুমারখালী উপজেলার ধলনগর গ্রামের জুলমত মালিথার ছেলে আলম মালিথা (৫৫)।
আটককৃত মাদক ব্যবসায়ীদের কাছ থেকে ৩৩০ পিছ ইয়াবা ট্যাবলেট, ১০ গ্রাম গাঁজা ও ১ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ আটককৃত মাদক ব্যবসায়ীদের শৈলকুপা থানায় হস্তান্তর করেছে র‌্যাব। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে বলে শৈলকুপা থানার ওসি বজলুর রহমান জানিয়েছেন।

আপনার মতামত লিখুন

Uncategorized,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ