বুধবার-১৭ই জুলাই, ২০১৯ ইং-২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৫৪
চিরিরবন্দরে এইচএসসি পরীক্ষায় ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা রাণীরবন্দর তাঁত বোর্ডের পিয়নের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ডোমারে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন। মুক্তিযোদ্ধা ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের জন্য সরকার সার্বিক সহায়তা অব্যাহত রেখেছে – আ,ক,ম মোজাম্মেল হক—এমপি শৈলকুপায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে সংবাদ সম্মেলন সৈয়দপুরে মৎস অফিসের সংবাদ সম্মেলন সৈয়দপুরে ছয় কলেজ থেকে জিপিএ ৫ পেয়েছে ৪৩২ জন

শৈলকুপায় ভ্রাম্যমাণ আদালতে ইভটিজারের কারাদ-

এইচ,এম ইমরান, শৈলকুপা :
ঝিনাইদহের শৈলকুপায় ইভটিজিং এর দায়ে জাহিদুল ইসলাম (১৯) নামের এক বখাটেকে ৬ মাসের বিনাশ্রম কারাদ- প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ উসমান গনি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। ভ্রাম্যমাণ আদালতের সহযোগি ছিলেন শৈলকুপা থানার এসআই নিপুন। রোববার বিকেলে শৈলকুপা সরকারী ডিগ্রী কলেজ প্রাঙ্গনে এ ঘটনা ঘটে।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, এইচএসসি পরীক্ষার্থী এক ছাত্রীকে শৈলকুপা সরকারী ডিগ্রী কলেজ প্রাঙ্গনে ইভটিজিং করছিলো জাহিদুল ইসলাম নামের এক বখাটে। তাকে হাতেনাতে আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৬ মাসের বিনাশ্রম কারাদ- প্রদান করা হয়েছে। সে চরবাখরবা গ্রামের নজরুল ইসলামের ছেলে।

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ