মঙ্গলবার-২৩শে জুলাই, ২০১৯ ইং-৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:৪৩
ছেলে ধরা আতংক গুজব থেকে সচেতনতা বাড়াতে শহর জুড়ে পুলিশের মাইকিং।। লালপুরে ওয়ালিয়া তরুণ সমাজের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বড়পুকুরিয়া কয়লাখনির দুর্নীতির দায়ে দুদুকের চার্জশিট দাখিল ॥ ডোমারে আরসিসি রাস্তা নির্মানের দাবীতে মানববন্ধন। কলাপাড়ায় পুকুরে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু।। গোবিন্দগঞ্জে বাঁধ ভেঙ্গে নতুন নতুন এলাকা প্লাবিত শৈলকুপায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার!

শৈলকুপায় কৃষকের ঘর থেকে ৩২টি গোখরা উদ্ধার

এইচ,এম ইমরান, শৈলকুপা (ঝিনাইদহ) :
ঝিনাইদহের শৈলকুপায় সাদেক শেখ নামে এক কৃষকের বসতঘর থেকে ৩২টি বিষধর গোখরা সাঁপের বাচ্চাসহ ডিম উদ্ধার করা হয়েছে। রবিবার সকাল সাড়ে ১০টার দিকে পৌর এলাকার মালিপাড়া গ্রামে এ বিষধর গোখরা সাঁপের বাচ্চাগুলো উদ্ধার করা হয়।

কৃষক সাদেক শেখের পুত্র হালিম জানান, গত শুক্রবার সকালে ঘরের কোণে সাঁপের খোসা দেখতে পাওয়া যায়। সেই কারনেই রবিবার সাপুড়ে ডেকে ঘর খোঁড়ার কাজ শুরু করা হয়। খোঁড়াখুঁড়ির একপর্যায়ে ঘরের কোন থেকে ৩২টি বিষধর গোখরা সাঁপের বাচ্চাসহ বেশ কয়েকটি ডিম উদ্ধার করেছে সাপুড়ে।

সাপুড়ে চিত্তরঞ্জন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে কড়ি চালান দিয়ে বুঝতে পারে অনেক গুলো বিষধর সাপ আছে। পরে ঘরের মাটি খুঁড়ে ৩২ টি বিষধর গোখরা সাঁপের বাচ্চাসহ ডিম উদ্ধার করা গেলেও মা গোখরা সাঁপটি উদ্ধার করা সম্ভব হয়নি। তবে মা গোখরা ধরতে চেষ্টা অব্যাহত থাকবে বলে তিনি জানান।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ