বুধবার-১৭ই জুলাই, ২০১৯ ইং-২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:১৯
চিরিরবন্দরে এইচএসসি পরীক্ষায় ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা রাণীরবন্দর তাঁত বোর্ডের পিয়নের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ডোমারে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন। মুক্তিযোদ্ধা ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের জন্য সরকার সার্বিক সহায়তা অব্যাহত রেখেছে – আ,ক,ম মোজাম্মেল হক—এমপি শৈলকুপায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে সংবাদ সম্মেলন সৈয়দপুরে মৎস অফিসের সংবাদ সম্মেলন সৈয়দপুরে ছয় কলেজ থেকে জিপিএ ৫ পেয়েছে ৪৩২ জন

শৈলকুপার ত্রিবেনী ইউনিয়নে উন্মুক্ত বাজেট ঘোষনা

শৈলকুপা প্রতিনিধি :
২০১৯-২০ অর্থ বছরে ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ১নং ত্রিবেনী ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষনা হয়েছে। গতকাল দুপুরে ত্রিবেনী ইউনিয়ন পরিষদ সম্মেলন কক্ষে উন্মুক্ত এ বাজেট ঘোষনা করা হয়েছে। ত্রিবেনী ইউপি চেয়ারম্যান জহুরুল হক খানের সভাপতিত্বে বাজেট ঘোষনা করেন ইউপি সচিব নজরুল ইসলাম।
এ সময় জেলা পরিষদ সদস্য রেজাউল করিম খানসহ ইউনিয়ন পরিষদের সকল ইউপি সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
নতুন কোন করারোপ ছাড়াই এবার ২০১৯-২০ অর্থ বছরে ৯১ লাখ ৮২ হাজার ৩৪০ টাকার বাজেট ঘোষনা করা হয়েছে। এর মধ্যে রাজস্ব আয় (নিজস্ব) ১০লাখ ৫৪ হাজার, রাজস্ব অনুদান ২০ লাখ ৪৩ হাজার ৩৪০, উন্নয়ন আয় (অনুদান) ৬০ লাখ টাকা। সর্বমোট ৯১,৮২,৩৪০ টাকার বাজেট ঘোষনা করা হয়েছে। গত অর্থ বছরে বাজেট ছিলো ৮৪ লাখ ১৩ হাজার ২৭০ টাকা।

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ