শুক্রবার-১৯শে জুলাই, ২০১৯ ইং-৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:২৬
দুর্নীতিকে অন্যভাবে দেখার উপায় নেই : ওবায়দুল কাদের গোবিন্দগঞ্জে পানিতে পড়ে শিশুর মৃত্যু ডেঙ্গু নিয়ন্ত্রণে নিজেদের আগে সচেতন হতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রী আত্রাইয়ে বেরি বাঁধ ভেঙে ৩ গ্রাম প্লাবিত : পানিবন্দি ১৫ হাজার লোক শিবগঞ্জে করতোয়া নদীতে গ্রাম বাংলার ঐতিহ্য নৌকা বাইচ এর ফাইনাল অনুষ্ঠিত জামালপুরে বন্যা পরিস্থিতির অবনতি পরমাণু সমঝোতা রক্ষার পথ খোলা আছে: ম্যাক্রনকে রুহানি

শৈলকুপার কলেজগুলোতে কাস উদ্বোধন ও নবীন বরণ

এইচ,এম ইমরান, শৈলকুপা (ঝিনাইদহ) :
ঝিনাইদহের শৈলকুপা সরকারী ডিগ্রী কলেজ, সিটি ডিগ্রী কলেজ, মহিলা কলেজ, আদিল উদ্দিন ডিগ্রী কলেজ, ডিএম কলেজ, জরিপ বিশ^াস কলেজ, মিঞা জিন্নাহ আলম কলেজ, বঙ্গবন্ধু মেমোরিয়াল কলেজ, আব্দুল হাই মহা বিদ্যালয়, আবাইপুর যমুনা শিকদার কলেজ, কাঁচেরকোল কলেজ, কাতলাগাড়ী কলেজ, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার কলেজ, বিএলকে কলেজ ও শৈলকুপা ফাযিল মাদরাসাসহ সকল কলেজে কাস উদ্বোধন ও নবীন বরণ ২০১৯ অনুষ্ঠিত হয়েছে।
১লা জুলাই সোমবার সকালে কলেজ মিলনায়তনে কাস উদ্বোধন ও নবীন বরণ অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের শুরুতে অতিথিবৃন্দদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান শিার্থীরা।
শৈলকুপা সিটি ডিগ্রী কলেজে কাস উদ্বোধন ও নবীন বরণ অনুষ্ঠানে অধ্য তোফাজ্জেল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন শৈলকুপা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ উসমান গনি।
বিশেষ অতিথি ছিলেন উপাধ্য মোছাঃ নাজমুন্নাহার, সহকারী অধ্যাপক আলী আজমসহ কলেজের শিকবৃন্দ।
কাস উদ্বোধন ও নবীন বরণ অনুষ্ঠানের আলোচনা সভায় অতিথিবৃন্দ শিার্থীদের উদ্দেশ্যে দিক নির্দেশনা ও গঠনমূলক বক্তব্য প্রদান করেন। সেই সাথে মাদক থেকে দুরে থাকতে ও উন্নত জীবন এবং ভবিষ্যত গড়তে সকল শিার্থীকে আহবান জানিয়ে শপথ গ্রহন করানো হয়।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ