বুধবার-২৬শে জুন, ২০১৯ ইং-১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১১:৪৯
পাইলট অভিনন্দনের গোঁফকে ‘জাতীয় গোঁফ’ ঘোষণার দাবি পার্লামেন্টে! অর্থনৈতিক-রাজনৈতিক স্থিতিশীলতার জন্য বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় পার্বতীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি’র মৌলিক ও মানবাধিকার বিষয়ে দিনব্যাপি কর্মশালা জলঢাকায় ফারাজ হোসেন এর স্মরণে ডিসিআই ও আরএসসির দিনব্যাপি ফ্রি চক্ষু চিকিৎসা “ বান্দরবানের জেএসএস কর্মীকে গুলি করে হত্যা ডিজিটাল হাজিরা অনিশ্চিত মহেশপুরের ১৫২ শিক্ষাপ্রতিষ্ঠানে ঢাকায় নিয়োগ দেবে সিভিসি ফাইন্যান্স

শূন্য রানে সাজঘরে ৬ ব্যাটসম্যান!

6 months ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ক্রিকেটে এমন ভয়াবহ বিপর্যয়ের মুখে আগে কখনও পড়েনি কোনো দল। ভারতের রঞ্জি ট্রফিতে দেশটির ইন্দোরের হোলকার স্টেডিয়ামে এমনই ভয়ানক অভিজ্ঞতা হল নমন মধ্যপ্রদেশের।

জয়ের জন্য অন্ধ্রপ্রদেশ ঝুলিয়ে দেওয়া ৩৪৩ রানের লক্ষ্য তাড়া করতে নেমে মধ্যপ্রদেশ দলগত ৬ রানের মাথায় ওপেনার অজয় রোহেরার (৬) উইকেট হারায়। ১৫ রানের মাথায় সাজঘরে ফেরেন রজত পতিদার (০)। ১৯ রানের মাথায় আউট হন নমন ওঝা (১)।
একসময় ৩ উইকেটে ৩৫ রানে দাঁড়িয়ে থাকা এমপির দ্বিতীয় ইনিংস আর্যমান বিড়লার উইকেট হারানোর পরেই অবিশ্বাস্যভাবে তাসের ঘরের মতো ভেঙে পড়ে। ৩৫ রানের মাথায় মধ্যপ্রদেশের চতুর্থ উইকেটের পতন হয় বিড়লা ফিরে যাওয়ায়। পরের ২৩ বলের মধ্যে এমপি’র গোটা দল সাজঘরে ফেরে একরানও যোগ না করে। অর্থাৎ শূন্য রানে মধ্যপ্রদেশ তাদের শেষ ছ’টি উইকেট হারিয়ে বসে।

গৌরব যাদব চোটের জন্য ব্যাট করতে না নামায় এমপি’র দ্বিতীয় ইনিংস শেষ হয় ৩৫ রানে৷। অন্ধ্র ম্যাচ জেতে ৩০৭ রানে৷ দ্বিতীয় ইনিংসে মধ্যপ্রদেশের হয়ে সব থেকে বেশি ১৬ রান করেন যশ দুবে। এছাড়া দু’অঙ্কের রান শুধু বিড়লার ১২। ৬ জন ব্যাটসম্যান শূন্য রানে আউট হন। অর্থাৎ গৌরবকে মিলিয়ে মোট সাতজন ব্যাটসম্যানের দলের ইনিংসে কোনও অবদান নেই৷সূত্র: বাংলাদেশপ্রতিদিন

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ