মঙ্গলবার-২৩শে জুলাই, ২০১৯ ইং-৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৫৯
ছেলে ধরা আতংক গুজব থেকে সচেতনতা বাড়াতে শহর জুড়ে পুলিশের মাইকিং।। লালপুরে ওয়ালিয়া তরুণ সমাজের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বড়পুকুরিয়া কয়লাখনির দুর্নীতির দায়ে দুদুকের চার্জশিট দাখিল ॥ ডোমারে আরসিসি রাস্তা নির্মানের দাবীতে মানববন্ধন। কলাপাড়ায় পুকুরে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু।। গোবিন্দগঞ্জে বাঁধ ভেঙ্গে নতুন নতুন এলাকা প্লাবিত শৈলকুপায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার!

শিলংয়ে সালাহউদ্দিন আহমেদের মামলায় রায় সোমবার

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আগামীকাল সোমবার বিএনপির স্থায়ী কমিটির সদস্য সালাহউদ্দিন আহমেদের বিরুদ্ধে ভারতে অনুপ্রবেশের মামলায় রায় ঘোষণা করা হবে। মেঘালয়ের রাজধানী শিলংয়ের ইস্ট খাসি হিল এলাকায় এ রায় ঘোষণা করবেন জেলা ম্যাজিস্ট্রেটে আদালতের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (প্রথম শ্রেণী)।

এর আগে এই মামলায় দুই পক্ষের যুক্তিতর্ক শুনানি গত ২৫ জুন শেষ হয়। এরপর রায় ঘোষণার জন্য ১৩ আগস্ট দিন ধার্য করা হয়। পরে তা পিছিয়ে ২৮ সেপ্টেম্বর নির্ধারণ করা হয়। কিন্তু সেদিন বিচারক উপস্থিত না হওয়ায় রায় ঘোষণার দিন পিছিয়ে ১৫ অক্টোবর ধার্য করা হয়।

উল্লেখ্য, ২০১৫ সালের ১০ মার্চ ঢাকা থেকে অপহৃত হন সালাহউদ্দিন আহমেদ। এরপরে ১১ মে ভোরে তাঁকে শিলংয়ের গলফ লিংক এলাকায় উদ্ভ্রান্তের মতো ঘোরাঘুরি করতে দেখা যায়। তখন তাকে সেখান থেকে নিয়ে মেঘালয়ের মানসিক স্বাস্থ্য ও নিউরো সায়েন্সেস ইনস্টিটিউটে (মিমহানস) ভর্তি করা হয়। পরে তার আচরণ স্বাভাবিক মনে হলে সেখান থেকে সালাহউদ্দিনকে নিয়ে শিলং সিভিল হাসপাতালে ভর্তি করা হয়। পরে ভারতে প্রবেশের বৈধ কোনো কাগজপত্র দেখাতে না পারায় ১২ মে তাকে গ্রেপ্তার করে মেঘালয় পুলিশ। একইসঙ্গে বৈধ কাগজপত্র ছাড়া ভারতে অনুপ্রবেশের দায়ে ২৫ জুলাই তার বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়। অবশ্য ৫ জুন যথাসময়ে আদালত বা পুলিশের সামনে উপস্থিত হওয়ার শর্তে জামিন পান তিনি।

আপনার মতামত লিখুন

আইন ও আদালত বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ