বুধবার-২৬শে জুন, ২০১৯ ইং-১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৫৬
পাইলট অভিনন্দনের গোঁফকে ‘জাতীয় গোঁফ’ ঘোষণার দাবি পার্লামেন্টে! অর্থনৈতিক-রাজনৈতিক স্থিতিশীলতার জন্য বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় পার্বতীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি’র মৌলিক ও মানবাধিকার বিষয়ে দিনব্যাপি কর্মশালা জলঢাকায় ফারাজ হোসেন এর স্মরণে ডিসিআই ও আরএসসির দিনব্যাপি ফ্রি চক্ষু চিকিৎসা “ বান্দরবানের জেএসএস কর্মীকে গুলি করে হত্যা ডিজিটাল হাজিরা অনিশ্চিত মহেশপুরের ১৫২ শিক্ষাপ্রতিষ্ঠানে ঢাকায় নিয়োগ দেবে সিভিসি ফাইন্যান্স

শায়েস্তাগঞ্জের সুতাং শাহজীবাজারে ৯টি দোকান আগুনে পুড়ে ছাই,কোটি টাকার ক্ষতি

আজিজুল ইসলাম সজীব,হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার সুতাং বাজারে ৯টি দোকান আগুনে পুড়ে প্রায় এক কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।এঘটনায় ৯টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

শুক্রবার ভোররাত দিকে সুতাং বাজার ব্রীজ সংলগ্ন আব্দুস সামাদ খাঁন মার্কেটে এঘটনাটি ঘটে।খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ও হবিগঞ্জ ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট দুই ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

আব্দুস সামাদ খাঁন মার্কেটে মালিকের ছেলে সোহান খাঁন জানান-মার্কেটের সব দোকানই পুড়ে ছাই হয়ে গেছে,প্রতিটি দোকানে লক্ষ লক্ষ টাকার মালামাল ছিল।আগুনে পুড়ে সবচেয়ে বেশি ক্ষতি হয়েছে আব্দুল আহাদ তুলার কারখানা ও সুহেল মটরসের দোকান।

দোকান মালিক সুত্রে জানা যায়, আব্দুল আহাদ তুলার কারখানা ৪৫ লক্ষ টাকা,সুহেল মটরস ২৫ লক্ষ টাকা,ফজল কনপেকশনারী ১২ লক্ষ টাকা,সুকান্ত পাল হার্ডওয়্যার দোকান ৮ লক্ষ টাকা,শিমুল মোটরস ৫ লক্ষ টাকা,আলী হোসেন ওয়ার্কসপ ২ লক্ষ টাকা,নুরুল ইসলাম ওয়ার্কসপ ১ লক্ষ,শাহীন পোল্ট্রি দোকান ১ লক্ষ টাকা, ডাক্তার বিলাল চেম্বার ১ লক্ষ টাকার মালামালের পুড়ে ক্ষতি হয়েছে।

শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ আরিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন- খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট দুই ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে, তবে ধারণা করা হচ্ছে সর্টসার্কেট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

তিনি আরো জানান- আগুনে পুড়ে প্রায় কোটি টাকার মালামালের ক্ষতি হয়েছে বলে ধারনা করা হচ্ছে ।

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ