সোমবার-১৭ই জুন, ২০১৯ ইং-৩রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:৫৬
সেনাবাহিনীকে জনগণের পাশে থাকতে হবে অবশেষে গ্রেপ্তার ওসি মোয়াজ্জেম দেশি শিল্প সুরক্ষায় গুরুত্ব দেওয়া হয়েছে বাজেটে : এনবিআর চেয়ারম্যান নবাবগঞ্জে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা নবীনগরে ক্যাম্পে এস আই এর কাছে আত্মসমর্পণ করলেন মাদক সেবনকারী। জুলাই থেকে ই-পাসপোর্টের যুগে বাংলাদেশ গাইবান্ধায় হাত পা বাধা অবস্থায় এক নারী উদ্ধার 

শাশুড়ির ভিডিও শুট অক্ষয়ের

8 months ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  পরিবার নিয়ে ইতালিতে বেড়াতে গিয়েছেন অক্ষয় কুমার। ইতালির রাস্তায় ঘুরে, স্থাপত্য নির্দশন দেখতে যখন ব্যস্ত অক্ষয়, টুইঙ্কেল-রা, সেই সময় ভাইরাল হল ডিম্পল কাপাডিয়ার একটি ভিডিও।

যেখানে টুইঙ্কেল খান্না এবং নিতারাকে নিয়ে যখন ব্যস্ত অক্ষয় কুমার, সেই সময় বলিউড অভিনেতার শাশুড়ি ডিম্পল যেন আনন্দে মেতে উঠলেন।

ইতালির একটি গ্রামের রাস্তা দিয়ে যখন হাঁটতে শুরু করেন অক্ষয়, টুইঙ্কেল, ডিম্পল-রা সেই সময় আচমকাই শোনা যায় ‘ববি’-র ধুন। অর্থাত, ইতালির রাস্তায় ‘ববি’-র একটি গানের সুরে সুর তোলেন সেখানকার এক গায়ক। যা শুনে উচ্ছ্বসিত হয়ে যান ডিম্পল। ‘ববি’-র ধুনে নাচতে শুরু করেন তিনি।

শাশুড়ি ডিম্পল যখন নাচতে শুরু করেন, সেই সময় তা ক্যমেরাবন্দি করেন অক্ষয় কুমার। আর সেই ভিডিও সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে প্রকাশ পেতেই তা ভাইরাল হয়ে যায়। জিনিউজ

সূত্র: কালের কন্ঠ
আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ