শুক্রবার-২১শে জুন, ২০১৯ ইং-৭ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:০৫
ছাতকের গোবিন্দগঞ্জবাসীর সংহতি মানববন্ধন নাবিক কর্মীরহাত হাসপাতালের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা শিবির অনুষ্ঠিত মির্জাপুরে ৫৮টি কয়লা তৈরির কারখানা গুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত সরকারি কর্মকর্তারা জনগনের সঠিক সেবা না দিলে আইনগত ব্যবস্থা ……… দুদক মহা-পরিচালক ডোমারে মসজিদের ইমাম স্ত্রী সন্তান রেখে অষ্টম শ্রেনীর ছাত্রীকে নিয়ে উধাও, থানায় মামলা। সৈয়দপুরে চার পরিবারকে মেয়রের অনুদান প্রদান পার্বতীপুরে বাল্যবিবাহ বিষয়ক গণশুনানি অনুষ্ঠিত

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৮তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে ফুলবাড়ীতে দোয়া ও আলোচনাসভা অনুষ্ঠিত।

মোঃ আফজাল হোসেন ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
দিনাজপুরের ফুলবাড়ীতে গতকাল বৃহস্পতিবার, জাতীয়তাবাদী দল বিএনপি’র প্রতিষ্ঠাতা ও শহীদ রাষ্ট্র্রপতি জিয়াউর রহমানের ৩৮তম শাহাদৎ বাষিকি উপলক্ষে, উপজেলা বিএনপির উদ্যোগে দোয়া ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়।
সকাল ১১ টায় ফুলবাড়ী পৌর শহরের রাবেয়া কমিউনিটি সেন্টারে এই দোয়া ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ খুরশিদ আলম মতির’র সভাপতিত্বে, বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মোস্তাক আহম্মেদ চৌধুরী খোকন, পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব মোঃ আবুল বাশার, উপজেলা বিএনপির সহ-সভাপতি, ও সাবে উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নজমুল হক নাজিম, সহ-সভাপতি আব্দুল মজিদ মন্ডল, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী, যুবদলের সাধারন সম্পাদক আবু সাইদ, ছাত্রদলের সভাপতি মাহাবুবব আলম মিলন, সাধারন সম্পাদক জাকিউর রহমান চঞ্চল, পৌর ছাত্রদলের সভাপতি বেলাল হোসেন প্রমুখ।
আলোচনা সভা শেষে দলের প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার শান্তি ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে বিশেষ মুনাজাত করা হয়। মুনাজাত পরিচালনা করেন, উপজেলা বিএনপির সহসভাপতি ও এলুয়াড়ী ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ নবীউল ইসলাম।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ