বৃহস্পতিবার-২০শে জুন, ২০১৯ ইং-৬ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:২০
সোহেল তাজের অপহৃত ভাগ্নে উদ্ধার মাদারীপুরের অহিদুল হত্যা : চারজনের যাবজ্জীবন উত্তরার সাতটি অ্যাভিনিউতে বন্ধ হচ্ছে রিকশা-লেগুনা জলবায়ু বাজেটে স্বচ্ছতা ও সুশাসন নিশ্চিত করার দাবি বিদেশে ২১ হাজার বাংলাদেশি শরণার্থী এশিয়া প্যাসিফিকে দ্রুততম প্রবৃদ্ধি বাংলাদেশের, এডিবির প্রতিবেদন পরিবেশ মেলা, বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষমেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী

ˆশৈলকুপা দলিল ††লেখক সমিতির সভাপতি নানœু †মাল্লা অব‡শে‡ষে গাঁজাসহ আটক

1 week ago , বিভাগ : সারাদেশ,

 

ঝিনাইদহ প্রতিনিধি :
ঝিনাইদ‡হর শৈˆলকুপা দলিল †লেখক সমিতির সভাপতি নানœু †মল্লা গাঁজাসহ আটক হ‡য়‡ছ। বুধবার সকা‡ল বিজুলিয়া গ্রা‡ম অভিযান চালি‡য় ঝিনাইদহ মাদকদ্রব্য নিয়š¿ন অধিদপ্তর তা‡ক আটক ক‡র‡ছ।
মাদকদ্রব্য নিয়š¿ন অধিদপ্তর ঝিনাইদ‡হর সহকারী পরিচালক আজিজুল হক জানান, বুধবার সকা‡ল †গাপন সংবা‡দর ভিত্তি‡ত বিজুলিয়া গ্রা‡ম অভিযান চালি‡য় নানœু †মাল্লা‡ক গাঁজাসহ আটক করা হ‡য়‡ছ। ˆশলকুপা থানায় হস্তাšÍর করত তার বিরু‡দ্ধ মাদকদ্রব্য নিয়š¿ন আই‡ন মামলা হ‡য়‡ছ, মামলা নং-৯, তাং-১২/০৬/১৯।
গাঁজাসহ আটক নানœু †মাল্লা ˆশলকুপা দলিল †লখক সমিতির সভাপতি ও উপ‡জলা আওয়ামী লী‡গর সাধারণ সম্পাদক †মাস্তফা আরিফ †রজা মনœুর চাচা এবং উপ‡জলা ছাত্রলী‡গর সাংগঠনিক সম্পাদক বাধন মির্জার বাবা ব‡ল জানা †গ‡ছ।
তিনি দীর্ঘদিন যাবৎ ‰শলকুপায় অ‰বধ দলিল †লখক সমিতির একটি সিন্ডি‡ক‡টর মাধ্য‡ম মানুষ‡ক জিম্মি ক‡র লাখ লাখ টাকা হাতি‡য় নি‡”ছ ব‡ল অভি‡যাগ র‡য়‡ছ। এছাড়াও অ‰বধ এ সমিতি‡ক টিকি‡য় ‡র‡খ লাখ লাখ টাকা হাতা‡ত তিনি সš¿াসী ˆতরী ক‡র‡ছন। তাছাড়া মাদক‡সবী‡দর সা‡থ তার দীর্ঘদিন ধ‡র সখ্যতা র‡য়‡ছ ব‡ল জানা †গ‡ছ। দলিল †লখক সমিতি †থ‡ক উপার্জিত অ‡র্থর একাংশ তিনি মাদক‡সবী‡দর †পছ‡ন খরচ ক‡রন ব‡ল জানা †গ‡ছ।

আপনার মতামত লিখুন

সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ