শুক্রবার-১৯শে জুলাই, ২০১৯ ইং-৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:২১
সেবা না পেয়ে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সরকারি এ্যম্বুলেন্স ভাংচুর। ফুলবাড়ীতে মৎস্য সপ্তাহ উদ্ভোধন। গোবিন্দগঞ্জে মাছ ধরতে গিয়ে নিখোঁজ- ১ ডোমারে স্কুল ছাত্র সুমন নিখোঁজ সন্ধান চায় পরিবার। আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভা শনিবার বুবলীই থাকছেন শাকিবের ‘বীর’ ছবির নায়িকা ছাতকে জাতীয় মৎস্য সপ্তাহ’র উদ্বোধন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

শপথ নিলেন মাশরাফি

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:সংসদ নির্বাচনে বিজয়ী প্রার্থীরা সংসদ সদস্য হিসেবে শপথ নিয়েছেন। সংসদ ভবনের সংশ্লিষ্ট কক্ষে বেলা ১১টায় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী তাদের শপথ বাক্য পাঠ করান। এর আগে, মঙ্গলবার নতুন নির্বাচিত সংসদ সদস্যদের নামে গেজেট প্রকাশ করেছে নির্বাচন কমিশন।

বর্তমান স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী একাদশ সংসদ নির্বাচনে এমপি নির্বাচিত হওয়ায় তিনি আগে শপথ গ্রহণ করেন। পরে স্পিকার হিসেবে তিনি নির্বাচিত অন্য সদস্যদের শপথ পড়ান। নতুন নির্বাচিত সংসদ সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন নবনির্বাচিত এমপি মাশরাফি বিন মর্তুজা। শপথ অনুষ্ঠানে মাশরাফি এসেছেন মুজিব কোট গায়ে। মুজিব কোট পরিহিত অবস্থায়ই সবার সাথে শপথ নিলেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য।

বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা খেলার মাঠ থেকে রাজনীতির মাঠে নেমেই বিজয়ী হয়েছেন। আর এ চমকের পেছনে প্রধান ভূমিকা রয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার। তিনি মাশরাফিকে দলীয় মনোনয়ন দিয়েছিলেন।

তিনি ভোটের মাঠ থেকে জয় তুলে নিয়ে ফিরে যান খেলার মাঠে। মাশরাফি এবার বিপিএলের বর্তমান চ্যাম্পিয়ন দল রংপুরের নেতৃত্ব দেবেন। জাতীয় সংসদ নির্বাচন শেষ করেই মাঠে ফিরে গেছেন মাশরাফি বিন মর্তুজা। এমপি হওয়ার পরেও মাঠে ফেরার তাড়া ছিল ঠিক আগের মতোই। আগামী ৫ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া বিপিএলের তিনদিন আগেই মাঠে ফিরেছেন তিনি।সূত্র:কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ