শনিবার-২৫শে মে, ২০১৯ ইং-১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৩:৫৯
কলেজে ভর্তির আবেদন এখনও করেননি আড়াই লাখ শিক্ষার্থী ডোমারে আওয়ামীলীগের ইফতার মাহফিল জলঢাকায় সড়কে ধান ও খড় শুকানোর ধুমপরেছে- চলাচলে জনগনের দূর্ভোগ বিপুল জয়ে মোদিকে বিএনপির অভিনন্দন বিপুল জয়ে মোদিকে বিশ্বনেতাদের অভিনন্দন ২৫ জেলায় চলছে প্রথম ধাপের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে

শপথ নিলেন মাশরাফি

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:সংসদ নির্বাচনে বিজয়ী প্রার্থীরা সংসদ সদস্য হিসেবে শপথ নিয়েছেন। সংসদ ভবনের সংশ্লিষ্ট কক্ষে বেলা ১১টায় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী তাদের শপথ বাক্য পাঠ করান। এর আগে, মঙ্গলবার নতুন নির্বাচিত সংসদ সদস্যদের নামে গেজেট প্রকাশ করেছে নির্বাচন কমিশন।

বর্তমান স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী একাদশ সংসদ নির্বাচনে এমপি নির্বাচিত হওয়ায় তিনি আগে শপথ গ্রহণ করেন। পরে স্পিকার হিসেবে তিনি নির্বাচিত অন্য সদস্যদের শপথ পড়ান। নতুন নির্বাচিত সংসদ সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন নবনির্বাচিত এমপি মাশরাফি বিন মর্তুজা। শপথ অনুষ্ঠানে মাশরাফি এসেছেন মুজিব কোট গায়ে। মুজিব কোট পরিহিত অবস্থায়ই সবার সাথে শপথ নিলেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য।

বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা খেলার মাঠ থেকে রাজনীতির মাঠে নেমেই বিজয়ী হয়েছেন। আর এ চমকের পেছনে প্রধান ভূমিকা রয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার। তিনি মাশরাফিকে দলীয় মনোনয়ন দিয়েছিলেন।

তিনি ভোটের মাঠ থেকে জয় তুলে নিয়ে ফিরে যান খেলার মাঠে। মাশরাফি এবার বিপিএলের বর্তমান চ্যাম্পিয়ন দল রংপুরের নেতৃত্ব দেবেন। জাতীয় সংসদ নির্বাচন শেষ করেই মাঠে ফিরে গেছেন মাশরাফি বিন মর্তুজা। এমপি হওয়ার পরেও মাঠে ফেরার তাড়া ছিল ঠিক আগের মতোই। আগামী ৫ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া বিপিএলের তিনদিন আগেই মাঠে ফিরেছেন তিনি।সূত্র:কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ