বৃহস্পতিবার-২৩শে মে, ২০১৯ ইং-৯ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৫১
ঈদযাত্রায় ট্রেনের দ্বিতীয় দিনের টিকিট বিক্রি চলছে চালে চাপা ধান! কুষ্টিয়ায় মায়ের কবরের পাশে চিরশায়িত হবেন খালিদ হোসেন সম্পর্ক নিয়ে শঙ্কা নেই, ভারতের নতুন সরকারের নীতির দিকে দৃষ্টি ঢাকার ব্যবসায়ীদের সঙ্গে পরামর্শ করে বাজেট তৈরি করুন বিধ্বংসী জয়ে ফের ক্ষমতার পথে হিন্দুত্ববাদী বিজেপি পশ্চিমবঙ্গে তৃণমূল ও বিজেপির হাড্ডাহাড্ডি লড়াই

শনিবার গাইবান্ধা ও বগুড়া সফর করবেন প্রধানমন্ত্রী

মুক্তিনিউজ24.কম ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২৬ আগস্ট শনিবার গাইবান্ধা ও বগুড়ার বন্যা কবলিত এলাকা সফর করবেন। গাইবান্ধায় গোবিন্দগঞ্জ উপজেলায় ও বগুড়ায় সারিয়াকান্দি উপজেলার প্লাবিত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ করবেন।

বগুড়ার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রায়হানা ইসলাম সাংবাদিকদের জানান, ২৬ আগস্ট প্রধানমন্ত্রী সফরের দিন ধার্য হয়েছে। এ ব্যাপারে জেলা প্রশাসক নুরে আলম সিদ্দিকীর সভাপতিত্বে বিভিন্ন দফতরের প্রধানদের নিয়ে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মমতাজ উদ্দিন জানিয়েছেন, প্রধানমন্ত্রী ওইদিন সকালে গাইবান্ধার বন্যাদুর্গত এলাকা পরিদর্শন করবেন। সেখানে  গোবিন্দগঞ্জ উপজেলা চত্বরে সকাল সাড়ে ১০টার দিকে ত্রাণ ও ধানের চারা বিতরণ করবেন। দুপুরের পর তিনি হেলিকপ্টরে বগুড়ার সারিয়াকান্দিতে আসবেন। তিনি বন্যাদুর্গতদের মধ্যে ত্রাণ বিতরণ ছাড়াও স্থানীয় ডিগ্রি কলেজ মাঠে সমাবেশে বক্তব্য রাখবেন। পরে ঢাকা ফিরে যাবেন।

এদিকে বগুড়ায় প্রধানমন্ত্রীর আগমনের খবরে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মধ্যে আনন্দের আবহ তৈরি হয়েছে বলেও সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ