বৃহস্পতিবার-১৮ই জুলাই, ২০১৯ ইং-৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:২৪
বহু অপকর্মের হুতা পারভেজ বিপুল পরিমাণ ইয়াবাসহ অবশেষে পুলিশ হাতে আটক  ৫৫ দিনেই মাধ্যমিকের ফল প্রকাশ করায় ধন্যবাদ জানালেন প্রধানমন্ত্রী বন্যায় রাজধানীর সঙ্গে ৪ জেলার রেলযোগাযোগ বন্ধ কর্মকর্তাদের অসন্তোষে বড়পুকুরিয়া খনির এমডিকে অপসারণ পার্বতীপুরে সাংবাদিকের মেয়ে জিপিএ-৫ পেয়েছে চিরিরবন্দরে এইচএসসি পরীক্ষায় ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা রাণীরবন্দর তাঁত বোর্ডের পিয়নের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

লাস ভেগাসের হামলা সম্বন্ধে ‘কিছু জানেন না’ প্যাডকের মেয়েবন্ধু

মূক্তিনিউজ২৪.কম ডেস্ক: যুক্তরাষ্ট্রের লাস ভেগাস উপত্যকায় রোববার একটি কনসার্টে গুলিয়ে চালিয়ে ৫৮ জনকে খুন ও পাঁচ শতাধিক মানুষকে আহত করা স্টিফেন প্যাডকের (৬৪) মেয়েবন্ধু মারিলু ড্যানলি দাবি করেছেন, এ বিষয়ে তিনি কিছু জানেন না।

নিজ দেশ ফিলিপাইনে দুই সপ্তাহের বেশি সময় কাটানোর পর যুক্তরাষ্ট্রে ফিরে এক বিবৃতিতে ড্যানলি এমন দাবি করেন।

বুধবার বিবৃতি দেওয়ার আগে ৬২ বছর বয়সী ড্যানলিকে জিজ্ঞাসাবাদ করেন মার্কিন কেন্দ্রীয় তদন্ত ব্যুরো এফবিআইর কর্মকর্তারা। জিজ্ঞাসাবাদে তিনি এফবিআইকে জানান, তিনি প্যাডককে একজন দয়ালু, যত্নশীল ও শান্ত মানুষ হিসেবে চিনতেন।

‘সে কখনো আমার কাছে কিছু বলেনি অথবা এমন কোনো কাজ করেনি, যাতে আমার কাছে মনে হবে এমন বিভীষিকাময় কিছু ঘটার বিষয়ে আমাকে সতর্ক হতে হবে’, বলেন ড্যানলি।

ওই নারী আরো বলেন, সস্তায় বিমানের টিকেট পাওয়ায় প্যাডক তাঁকে ফিলিপাইনে যেতে বলেন। তিনি আরো বলেন, ফিলিপাইনে তাঁর (ড্যানলি) পরিবারের জন্য বাড়ি কিনতে টাকা পাঠান প্যাডক। এতে প্রথমে তিনি খুশি হন। কিন্তু পরে বুঝতে পারেন, এটি ছিল সম্পর্ক ভাঙার একটি উপলক্ষ।সূএ: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ