বুধবার-২৬শে জুন, ২০১৯ ইং-১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:২২
পাইলট অভিনন্দনের গোঁফকে ‘জাতীয় গোঁফ’ ঘোষণার দাবি পার্লামেন্টে! অর্থনৈতিক-রাজনৈতিক স্থিতিশীলতার জন্য বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় পার্বতীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি’র মৌলিক ও মানবাধিকার বিষয়ে দিনব্যাপি কর্মশালা জলঢাকায় ফারাজ হোসেন এর স্মরণে ডিসিআই ও আরএসসির দিনব্যাপি ফ্রি চক্ষু চিকিৎসা “ বান্দরবানের জেএসএস কর্মীকে গুলি করে হত্যা ডিজিটাল হাজিরা অনিশ্চিত মহেশপুরের ১৫২ শিক্ষাপ্রতিষ্ঠানে ঢাকায় নিয়োগ দেবে সিভিসি ফাইন্যান্স

লালমনিরহাটে ২৮১জন এতিম শিক্ষার্থীকে ঈদ সামগ্রী প্রদান

মো: লাভলু শেখ, লালমনিরহাট।
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সুনামধন্য আন্তর্জাতিক দাতা সংস্থা কাতার চ্যারিটি-এর অর্থায়নে সংস্থ্য কর্তৃক পরিচালিত লালমনিরহাটের কালিগঞ্জ উপজেলার পলাশি এতিম খানার উদ্যোগে এতিম শিশু শিার্থীদের মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে। গতকাল রোবরার দুপুরে এতিমখানা মাঠে অনাবাসিক ৭৮জন এতিম ছাত্রী, আবাসিক-অনাবাসিক ১৭১জন এতিম ছাত্র ও দুস্থ্য পরিবারসহ মোট ২৮১জনের মাঝে ওই ঈদ সামগ্রী বিতরন করা হয়।
এসময় দাতা সংস্থা কাতার চ্যারিটি-এর প্রতিনিধি আবু সাঈদ ও ফরহাদ হোসেন, এতিম খানার পরিচালক হাফেজ মোহাম্মদ আতিকুর রহমান, সহকারী পরিচালক জাহেদুল ইসলাম, স্থানীয় ইউপি সদস্য আমজাদ হোসেন, এতিম খানার সহকারী শিক ড. আতাউর গনি ঈসা, সুলতান আহমুদ, আবুল কালাম আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ