শনিবার-২৫শে মে, ২০১৯ ইং-১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:৫৫
কলেজে ভর্তির আবেদন এখনও করেননি আড়াই লাখ শিক্ষার্থী ডোমারে আওয়ামীলীগের ইফতার মাহফিল জলঢাকায় সড়কে ধান ও খড় শুকানোর ধুমপরেছে- চলাচলে জনগনের দূর্ভোগ বিপুল জয়ে মোদিকে বিএনপির অভিনন্দন বিপুল জয়ে মোদিকে বিশ্বনেতাদের অভিনন্দন ২৫ জেলায় চলছে প্রথম ধাপের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে

লালমনিরহাটে স্বাস্থ্য সেবা সপ্তাহ শেষ দিনে রোগীদের উন্নতমানের খাবার পরিবেশন

লালমনিরহাট সংবাদদাতা ॥
জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহের শেষ দিনে লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন রোগীদের মাঝে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়েছে। হাসপাতালে কর্মরত চিকিৎসকদের নিজম্ব অর্থায়নে গতকাল শনিবার খাবার বিতরন কাজ উদ্বোধন করেন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা: গোলাম মোহাম্মদ। হাসপাতালের গাইনি, শিশু ওয়ার্ডসহ বিভিন্ন ওয়ার্ডের মোট ১ শত ৩৮জন রোগীর মাঝে এ বিশেষ খাবার বিতরন করা হয়।
এসময় হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: আমিনুর রহমান, কর্মরত ডা: শংকর কুমার সাহা, ডা: সিরাজুল ইসলাম, ডা: শহিদুল হক, ডা: মাহফিল হক, ডা: হাফিজুর রহমান ও ডা: আনিছুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ‘স্বাস্থ্য সেবা অধিকার-শেখ হাসিনার অঙ্গীকার’ এই প্রতিপাদ্যে জেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে সারা দেশের ন্যায় লালমনিরহাটেও ১৬ তারিখ থেকে ২০ তারিখ পর্যন্ত জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ পালিত হয়েছে। শেষ দিনে বিকেল ৫টায় লালমনিরহাট অডিটোরিয়াম হলরুমে সিভিল সার্জন ডাঃ কাশেম আলীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন ডাঃ মোঃ নবিয়ার রহমান ও কবি ও সাহিত্যিক এবং সমাজ সেবিকা ফেরদৌসি রহমান বিউটিসহ কর্মকর্তাবৃন্দ।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ