শুক্রবার-১৯শে জুলাই, ২০১৯ ইং-৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৩:২০
সেবা না পেয়ে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সরকারি এ্যম্বুলেন্স ভাংচুর। ফুলবাড়ীতে মৎস্য সপ্তাহ উদ্ভোধন। গোবিন্দগঞ্জে মাছ ধরতে গিয়ে নিখোঁজ- ১ ডোমারে স্কুল ছাত্র সুমন নিখোঁজ সন্ধান চায় পরিবার। আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভা শনিবার বুবলীই থাকছেন শাকিবের ‘বীর’ ছবির নায়িকা ছাতকে জাতীয় মৎস্য সপ্তাহ’র উদ্বোধন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

লালমনিরহাটে স্বাস্থ্য সেবা সপ্তাহ শেষ দিনে রোগীদের উন্নতমানের খাবার পরিবেশন

লালমনিরহাট সংবাদদাতা ॥
জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহের শেষ দিনে লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন রোগীদের মাঝে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়েছে। হাসপাতালে কর্মরত চিকিৎসকদের নিজম্ব অর্থায়নে গতকাল শনিবার খাবার বিতরন কাজ উদ্বোধন করেন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা: গোলাম মোহাম্মদ। হাসপাতালের গাইনি, শিশু ওয়ার্ডসহ বিভিন্ন ওয়ার্ডের মোট ১ শত ৩৮জন রোগীর মাঝে এ বিশেষ খাবার বিতরন করা হয়।
এসময় হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: আমিনুর রহমান, কর্মরত ডা: শংকর কুমার সাহা, ডা: সিরাজুল ইসলাম, ডা: শহিদুল হক, ডা: মাহফিল হক, ডা: হাফিজুর রহমান ও ডা: আনিছুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ‘স্বাস্থ্য সেবা অধিকার-শেখ হাসিনার অঙ্গীকার’ এই প্রতিপাদ্যে জেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে সারা দেশের ন্যায় লালমনিরহাটেও ১৬ তারিখ থেকে ২০ তারিখ পর্যন্ত জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ পালিত হয়েছে। শেষ দিনে বিকেল ৫টায় লালমনিরহাট অডিটোরিয়াম হলরুমে সিভিল সার্জন ডাঃ কাশেম আলীর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন ডাঃ মোঃ নবিয়ার রহমান ও কবি ও সাহিত্যিক এবং সমাজ সেবিকা ফেরদৌসি রহমান বিউটিসহ কর্মকর্তাবৃন্দ।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ