সোমবার-১৭ই জুন, ২০১৯ ইং-৩রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:১৪
নবাবগঞ্জে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা নবীনগরে ক্যাম্পে এস আই এর কাছে আত্মসমর্পণ করলেন মাদক সেবনকারী। জুলাই থেকে ই-পাসপোর্টের যুগে বাংলাদেশ গাইবান্ধায় হাত পা বাধা অবস্থায় এক নারী উদ্ধার  পলাশবাড়ীতে এডিবির কাজের অনিয়ম হওয়ায় কাজ বন্ধ পলাশবাড়ীর পল্লীতে অবৈধভাবে রাস্তার গাছ কর্তন গাইবান্ধায় ৪২৪ পিচ ইয়াবাসহ ১ জন আটক

লালমনিরহাটে গুলিবিদ্ধ অবস্থায় মাদক বিক্রেতা আটক

মোঃ লাভলু শেখ লালমনিরহাট:  জেলার আদিতমারী উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মিজানুর রহমান মিজান (৩৬) নামে সাত মামলার আসামী এক মাদক বিক্রেতা গুলিবিদ্ধ হয়ে আহত অবস্থায় আটক হয়েছে। গতকাল রোববার (২৩ সেপ্টেম্বর) বিকেল ৪টায় উপজেলার দুর্গাপুর ইউনিয়নের উত্তর গোবদা এলাকায় এ ‘বন্দুকযুদ্ধ’ হয়। গুলিবিদ্ধ মাদক বিক্রেতা মিজান ওই এলাকার মৃত হোসেন আলীর ছেলে।
আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা জানান, মাদকের চালান নিয়ে ভারতীয় সীমান্ত পার হওয়ার উদ্দেশ্যে মাদক বিক্রেতাদের একটি দল দুর্গাপুর অতিক্রম করছে- এমন খবরের ভিত্তিতে উত্তর গোবদা এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় মাদক বিক্রেতারা পুলিশকে ল্য করে গুলি চালালে আত্মরার্থে পুলিশও শর্টগানের দুই রাউন্ড গুলি ছোড়ে। এতে মিজানের দুই পায়ে গুলিবিদ্ধ লাগে। গুলিবিদ্ধ অবস্থায় তাকে আটক করে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পুলিশ। ঘটনাস্থল থেকে ২শ’ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। মিজানের বিরুদ্ধে থানায় এর আগে সাতটি মাদক মামলা রয়েছে বলেও জানান তিনি।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ