মঙ্গলবার-২৩শে জুলাই, ২০১৯ ইং-৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৮:২০
ছেলে ধরা আতংক গুজব থেকে সচেতনতা বাড়াতে শহর জুড়ে পুলিশের মাইকিং।। লালপুরে ওয়ালিয়া তরুণ সমাজের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বড়পুকুরিয়া কয়লাখনির দুর্নীতির দায়ে দুদুকের চার্জশিট দাখিল ॥ ডোমারে আরসিসি রাস্তা নির্মানের দাবীতে মানববন্ধন। কলাপাড়ায় পুকুরে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু।। গোবিন্দগঞ্জে বাঁধ ভেঙ্গে নতুন নতুন এলাকা প্লাবিত শৈলকুপায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার!

লালমনিরহাটে অপহরনের ৪ দিন পরেও উদ্ধার হয়নি মাদ্রাসা ছাত্রী সোহানা

মো: লাভলু শেখ, লালমনিরহাট,
লালমনিরহাট সদর উপজেলার মোগলহাট ইউনিয়নের কর্নপুর গ্রামের সোহরাব হোসেনের মেয়ে মাদ্রাসা ছাত্রী সোহানা আক্তার (১৭) অপহরনের ৪ দিন অতিবাহিত হলেও লালমনিরহাট সদর থানা পুলিশ অপহরনকারী চক্র ও সোহানাকে উদ্ধার করতে পারেনি।
পারিবারিক সুত্রে জানা গেছে, গত ১ জুলাই সোমবার আনুমানিক সকাল সাড়ে ৯টায় সোহানা আক্তার (১৭) স্থানীয় মোগলহাট মদিনাতুল উলুম দাখিল মাদ্রাসার ১০ম শ্রেনীর ছাত্রী অর্ধ বার্ষিক পরীক্ষা দেয়ার জন্য বাড়ী থেকে মাদরাসা যাওয়ার পথে পাতুর গেট এলাকায় পৌছলে র্পুব থেকে ওৎপেতে থাকা কতিপয় র্দুবৃত্ত মাই্েক্রাবাসযোগে তাকে ফিমি কায়দায় অপহরন করে নিয়ে যায়। বিষয়টি তাৎক্ষনিক মাদ্রাসার সুপার লালমনিরহাট সদর থানার অফিসার ইনর্চাজ মাহফুজ আলমকে অবহিত করলে, তিনি সাথে সাথে পুলিশের একটি টহল দলকে মোগলহাট-দুড়াকুটি রাস্তা ব্যারিকেট দেয়ার জন্য প্রেরন করেন। কিন্তু ততক্ষনে বিধি বাম। পুলিশ যাওয়ার আগেই মাইক্রোবাসটি লামনিরহাট শহর ছেড়ে চলে যায়। এ ঘটনায় সোহানা আক্তারের পিতা মোঃ সোহরাব হোসেন বাদী হয়ে র্কনপুর গ্রামের মৃত কালাম চৌকিদারের ছেলে মোঃ মোখলেছুর রহমান সহ ৫ জনকে আসামী করে লালমনিরহাট সদর থানায় অপহরন মামলা করেছে, মামলা নং -৯।

লালমনিরহাট সদর থানার অফিসার ইনর্চাজ মাহফুজ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সোহানা আক্তারকে উদ্ধারে থানা পুলিশ তৎপর রয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ