শনিবার-২৫শে মে, ২০১৯ ইং-১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৩:২৮
কলেজে ভর্তির আবেদন এখনও করেননি আড়াই লাখ শিক্ষার্থী ডোমারে আওয়ামীলীগের ইফতার মাহফিল জলঢাকায় সড়কে ধান ও খড় শুকানোর ধুমপরেছে- চলাচলে জনগনের দূর্ভোগ বিপুল জয়ে মোদিকে বিএনপির অভিনন্দন বিপুল জয়ে মোদিকে বিশ্বনেতাদের অভিনন্দন ২৫ জেলায় চলছে প্রথম ধাপের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে

লালমনিরহাটের বুড়িমারী বন্দর বাস কাউন্টারে পাসপোর্টধারী যাত্রী গণধর্ষনের শিকার ধর্ষক আটক

লালমনিরহাট প্রতিনিধি॥
লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দর ঢাকাগামী যশোদা পরিবহনের বাস স্ট্যান্ডে টিকিট কাউন্টারে যশোদা পরিবহনের শেরপুর জেলার নকলার এক পাসপোর্টধারী নারী যাত্রী গণধর্ষনের শিকার হয়েছে। পুলিশ গণধর্ষনের ঘটনায় ধর্ষক সেচ্ছাসেবকলীগ নেতা রেজাউল ইসলাম কে গ্রেফতার করেছে। বাকী আসামীরা পালিয়ে গেছে।
পুলিশ ও মামলার বিবরনে জানাগেছে, ভারত যাওয়ার উদ্দ্যেশ্য যশোদা পরিবহনের একটি বাসে শেরপুর জেলার নকলা উপজেলা থেকে লালমনিরহাটের পাটগ্রামের বুড়িমারী স্থলবন্দরে আসে পাসপোর্টধারী ওই নারী। পরে তার পাসপোর্ট পুলিশ ইমিগ্রেশন এ কাগজপত্র ঠিক ঠাক করার কথা বলে ওই বাস কাউন্টারের একটি কক্ষে রাখে। পরে ওই কক্ষে প্রবেশ করে বুড়িমারী সেচ্ছাসেববকলীগ সাধারন সম্পাদক রেজাউল করিম,নুরন্নবী,আনছারুল ও ভোম্বল নামের ৪জন জোরপূর্বক ওই নারী পাসপোর্টধারী যাত্রীকে গর্ণধর্ষন করে। খবর পেয়ে পুলিশ ওই নারী বাসযাত্রী ও পাসপোর্টধারী যাত্রীকে উদ্ধার করে। গর্ণধষনের শিকার ওই যাত্রীর বাড়ী শেরপুর জেলার নকলা উপজেলায়। গর্ণধর্ষনের শিকার জড়িত বুড়িমারী ইউনিয়ন সেচ্ছাসেবকলীগ সাধারন সম্পাদক রেজাউল ইসলাম কে আটক করে। যশোদা পরিবহন বাসটি ময়মনসিং রুটে যাতায়ত করে। পাসপোর্ট ধারী যাত্রী গণধর্ষনের ঘটনায় অন্য পাটপার্টধারী যাত্রীদের মাঝে আতংক বিরাজ করছে। পাটগ্রাম থানার অফিসার ইনচার্জ মনসুর আলী জানান, ধর্ষনের শিকার নারীকে উদ্ধার করে জড়িত একজনকে আটক করা হয়েছে বাকীদের গ্রেফতারে অভিযান চলছে।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ