বুধবার-১৭ই জুলাই, ২০১৯ ইং-২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১১:১২
চিরিরবন্দরে এইচএসসি পরীক্ষায় ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা রাণীরবন্দর তাঁত বোর্ডের পিয়নের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ডোমারে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন। মুক্তিযোদ্ধা ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের জন্য সরকার সার্বিক সহায়তা অব্যাহত রেখেছে – আ,ক,ম মোজাম্মেল হক—এমপি শৈলকুপায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে সংবাদ সম্মেলন সৈয়দপুরে মৎস অফিসের সংবাদ সম্মেলন সৈয়দপুরে ছয় কলেজ থেকে জিপিএ ৫ পেয়েছে ৪৩২ জন

লালপুরে হঠাৎ বৃষ্টিতে জনমনে স্বস্তি

নাটোর প্রতিনিধি
গত কয়েক দিনের টানা দাবদাহের পরে অবশেষে নাটোরের লালপুরে রহমতের বৃষ্টি হয়েছে। বৃষ্টির সঙ্গে ছিল প্রবল বেগে ঝড় হাওয়া ও বিকট শব্দে বজ্রপাত, তবে কোথাও কোন ক্ষয়খতির খবর পাওয়া যায়নি। সোমবার (১৩ মে) রাত ৮.৪০ মিনিটের দিকে লালপুর উপজেলার আকাশ জুড়ে মেঘের তর্জন গর্জন ও বিদ্যুৎ চমকানির মাধ্যমে বৃষ্টি নেমে রাত সাড়ে ১০ টা পর্যন্ত চলে। এসময় প্রবল বেগে ঝড় হাওয়া বয়ে যায়।
রমজানের শুরু থেকে দিনে তীব্র দাবদাহ ও অসহনীয় গরমে রোজাদার, কৃষক, শ্রমিক, দিনমজুর, কর্মজীবি মানুষের জীবনে নাভিশ্বাস উঠেছিল। প্রানীজগতের অবস্থাও কাহিল হয়ে পড়েছিলো। হঠাৎ এই রহমতের বৃষ্টি জনমনে এনে দিয়েছে প্রশান্তি। সেই সাথে প্রকৃতিতেও প্রাণের সঞ্চার হয়েছে।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ