শুক্রবার-১৯শে জুলাই, ২০১৯ ইং-৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৩:৩৪
সেবা না পেয়ে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সরকারি এ্যম্বুলেন্স ভাংচুর। ফুলবাড়ীতে মৎস্য সপ্তাহ উদ্ভোধন। গোবিন্দগঞ্জে মাছ ধরতে গিয়ে নিখোঁজ- ১ ডোমারে স্কুল ছাত্র সুমন নিখোঁজ সন্ধান চায় পরিবার। আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভা শনিবার বুবলীই থাকছেন শাকিবের ‘বীর’ ছবির নায়িকা ছাতকে জাতীয় মৎস্য সপ্তাহ’র উদ্বোধন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

লালপুরে রাইস কুকারের ভিতরে গোখরো সাপ!

মোঃ আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি,
শোবার ঘর ও রান্না ঘরের পরে এবার নাটোরের লালপুর উপজেলার ওয়ালিয়া বাজারে রাইস কুকারের ভিতরে মিললো একটি গোখরো সাপের বাচ্চা।
মঙ্গলবার (০৯ এপ্রিল) দুপুর ২টার দিকে উপজেলার বড় ময়না গ্রামের স্থানীয় ওয়ার্ড সদস্য হারুনর রশিদ তার ফুপাতো ভাই খন্দকার আবু জাফর সজলের বাসার ব্যবহৃত রাইস কুকার সার্ভিসিং করার জন্য ওয়ালিয়া বাজারে একটি ইলেকট্রিশিয়ানের দোকানে নিয়ে আসেন। এসময় ইলেকট্রিশিয়ান রাইস কুকার টি সার্ভিসিং করার জন্য রাইস কুকারের নিচের অংশ খুলতেই একটি জিবিত বিষধর গোখরো সাপের বাচ্চা দেখতে পায়। পরে স্থানীয়রা বিষধর সাপটিকে মেরে ফেলে। এঘটনায় উৎসুক জনাতা ভীর জমায়। স্থানীয় ওয়ালিয়া বড় ময়না গ্রামের ওয়ার্ড সদস্য হারুনর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ