মঙ্গলবার-২৩শে জুলাই, ২০১৯ ইং-৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:০৭
ছেলে ধরা আতংক গুজব থেকে সচেতনতা বাড়াতে শহর জুড়ে পুলিশের মাইকিং।। লালপুরে ওয়ালিয়া তরুণ সমাজের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বড়পুকুরিয়া কয়লাখনির দুর্নীতির দায়ে দুদুকের চার্জশিট দাখিল ॥ ডোমারে আরসিসি রাস্তা নির্মানের দাবীতে মানববন্ধন। কলাপাড়ায় পুকুরে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু।। গোবিন্দগঞ্জে বাঁধ ভেঙ্গে নতুন নতুন এলাকা প্লাবিত শৈলকুপায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার!

লালপুরে মাইক্রোবাস ও বাইসাইকেল সংঘর্ষে নিহত-১, আহত-১

মোস্তফা বায়েজিদ কাদের নয়ন, নাটোর প্রতিনিধি
নাটোরের লালপুর উপজেলার ওয়ালিয়া-লালপুর সড়কে মাইক্রোবাস ও বাইসাইকেল সংঘর্ষে বিমল কুমার শার্মা (৩৫) নামের এক কাঁঠ মিস্ত্রী নিহত হয়েছেন ও অমৃত (২৫) নামের এক কাঁঠ মিস্ত্রী আহত হয়েছেন।
বৃহস্পতিবার (০৪ জুন) সন্ধ্যা ৬.৫৫ মিনিটের দিকে ওয়ালিয়া-লালপুর সড়কের দিয়াড়পাড়া নামক স্থানে এই ঘটনা ঘটে।
নিহত বিমল কুমার শার্ম উপজেলার ওয়ালিয়া ইউপির ফুলবাড়ী গ্রামের মৃত হরেন এর ছেলে ও আহত অমৃত একই এলাকার প্রেমার ছেলে। তারা দুইজনই পেশায় কাঁঠ মিস্ত্রী ছিলেন।
জানাগেছে, গোপালপুর থেকে কাজ শেষে বাইসাইকেল যোগে বাড়ি ফেরার পথে দিয়াড়পাড়া নাম স্থনে পৌঁছালে ঢাকা মেট্রো চ ৫৩৪৯৩২ নামের সাদা রংএর একটি মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষে বাইসাকেল চালক বিমল ঘটনাস্থলেই নিহত হয় এবং অমৃত আহত হয়। পরে স্থানীয়রা এসে আহত অমৃত কে উদ্ধার করে হাসপাতালে নেয়। তবে ঘাতক মাইক্রোবাসের চালকসহ সবাই পালাতক। এব্যাপারে ওয়ালিয়া ইউপির চেয়ারম্যান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ