শুক্রবার-২১শে জুন, ২০১৯ ইং-৭ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:০৩
ছাতকের গোবিন্দগঞ্জবাসীর সংহতি মানববন্ধন নাবিক কর্মীরহাত হাসপাতালের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা শিবির অনুষ্ঠিত মির্জাপুরে ৫৮টি কয়লা তৈরির কারখানা গুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত সরকারি কর্মকর্তারা জনগনের সঠিক সেবা না দিলে আইনগত ব্যবস্থা ……… দুদক মহা-পরিচালক ডোমারে মসজিদের ইমাম স্ত্রী সন্তান রেখে অষ্টম শ্রেনীর ছাত্রীকে নিয়ে উধাও, থানায় মামলা। সৈয়দপুরে চার পরিবারকে মেয়রের অনুদান প্রদান পার্বতীপুরে বাল্যবিবাহ বিষয়ক গণশুনানি অনুষ্ঠিত

লালপুরে বিপুল পরিমান রেলের চোরাই তেল সহ আটক-৪

মোঃ আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি
নাটোরের লালপুর উপজেলার আব্দুলপুর রেলওয়ে জংশন থেকে রেলের দুই হাজার একশ লিটার চোরাই তেল (ডিজেল) সহ চার জনকে আটক করেছে র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্পের সদস্যরা। এসময় চোরাই তেল বিক্রয়ের পঁয়ষট্টি হাজার আটশত টাকা ও তেল পরিবহনের কাজে নিয়োজিত দুইটি নসিমন জব্দ করা হয়। সোমবার (২০ মে) ভোর ৩.৩০ মিনিটের দিকে আব্দুলপুর রেলওয়ে জংশনে র‌্যাব-৫, নাটোর ক্যাম্পের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দশ ড্রাম ও চার জারিকেন ভর্তি ২১০০ লিটার রেলের চোরাই তেল (ডিজেল) সহ লালপুর উপজেলার গোসাইপুর পশ্চিমপাড়া গ্রামের জমশেদ আলীর ছেলে হাফিজুল ইসলাম রাজিব (৩২), পোকন্দপাড়া গ্রামের মৃত আকবর আলীর ছেলে লালন (৩২), গোসাইপুর এলাকার শাহাদত হোসেনের ছেলে আক্কাস আলী (৪৮) ও মৃত পলানের ছেলে মাখন (৩০) কে হাতেনাতে আটক করে। এসময় তাদের ব্যবহৃত চার টি মোবাইল, ৫টি সিম কার্ড ও ২টি মেমোরী কাড জব্দ করা হয়।
র‌্যাব -৫ সূত্রে জানাগেছে, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব নাটোর ক্যাম্পের এএসপি মোঃ রাজিবুল আহসান, কোম্পানী কমান্ডার (ভারপ্রাপ্ত) এর নেতৃত্বে আব্দুলপুর রেলওয়ে জংশন এলাকায় আভিযান চালিয়ে ২১০০ লিটার রেলের চোরাই তেল ও তেল বিক্রয়ের নগদ হাজার আটশত টাকাসহ চার জনকে আটক করা হয়েছে। আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জব্দকৃত চোরাই তেল (ডিজেল) বিক্রয়ের উদ্দেশ্যে উক্ত ঘটনাস্থলে অবস্থান করছিল বলে উপস্থিত লোকজনের সম্মুখে স্বীকার করে।

আপনার মতামত লিখুন

রংপুর,রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ