রবিবার-১৬ই জুন, ২০১৯ ইং-২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:২৬
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১ ‘বিপদজনক’ হারে বাড়ছে নদ-নদীর পানি কারাবন্দিদের জন্য তৈরি হলো নতুন মেন্যু বাজেটে হিসাবের বাইরে মধ্যবিত্ত বাজেটে তামাকপণ্যে উচ্চহারে কর চায় আহ্ছানিয়া মিশন স্বাস্থ্য বিভাগ ‘যুব সমাজকে মানবসম্পদ হিসেবে গড়ে তুলতে ব্যর্থ হলে তারা বোঝা হয়ে দাঁড়াবে’ মাসুদা এম রশীদের জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য পদ স্থগিত

লালপুরে বিএনপির মতবিনিময় সভা

মোঃ আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি
নাটোরের (লালপুর ও বাগাতিপাড়া) দুই উপজেলার প্রত্যেকটি ইউনিয়ন ও ওয়ার্ড বিএনপির সভাপতি ও সম্পাদকদের সঙ্গে মতবিনিময় করেছেন বিএনপি মনোনীত প্রার্থী অধ্যক্ষ কামরুন্নাহার শিরিন।
শনিবার (০১ ডিসেম্বর) সন্ধ্যায় লালপুর উপজেলার গৌরিপুরস্থ সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ফজলুর রহমান পটলের বাসভবনে এই মত বিনিময় মভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় লালপুর থানা বিএনপির সভাপতি আলহাজ্ব নাসির উদ্দিন মোল্লার সভাপতিত্বে বক্তব্য রাখেন সাবেক প্রতিমন্ত্রী ফজলুর রহমানের সহধর্মণী ও নাটোর-১ বিএনপির মনোনীত প্রার্থী অধ্যক্ষ কামরুন্নাহার শিরিন।
অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন, লালপুর থানা বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান হারুনর রশিদ পাপ্পু, গোপালপুর পৌর বিএনপির সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নজরুল ইসলাম মোলাম, প্রতিমন্ত্রী পূত্র ডা. ইয়াসিন আরশাদ রাজন, ওয়ালিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবুল হোসেন প্রমুখ। এসময় সকল ইউনিয়ন ও ওয়ার্ড বিএনপির সভাপতি ও সম্পাদকরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

জাতীয় সংসদ নির্বাচন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ